খেলাধুলা

এবার সিনেমার পর্দায় ক্রিকেটার সাকিব

বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার তিনি। যার ক্যারিয়ারে অর্জনের শেষ নেই। তিনি মাঠে থাকলে প্রেরণা পায় অন্য ক্রিকেটাররা। কারণ একটাই। সাকিব মানেই প্রতিপক্ষের আতঙ্ক। মাঠে খেলুক আর না খেলুক আলোচনায় থাকেন তিনি। এবার এই তারকা ক্রিকেটারকে নিয়ে তৈরি হবে সিনেমা। এই তথ্য নিজেই জানিয়েছেন সাকিব।

গত ২০ মার্চ রাতে এক ফেসবুক লাইভে সাকিব নতুন এ সংবাদটি দেন। শুধু তা-ই নয়, করোনার প্রভাব না থাকলে এতদিনে সিনেমাটির কাজও নাকি শুরু হয়ে যেত। এমনটাই জানিয়েছেন বাংলাদেশের কিংবদন্তি এ ক্রিকেটার।

বেশ কিছু সূত্রে নিশ্চিত হওয়া গেছে, সিনেমাটি বাংলাদেশ থেকে নয়, নির্মিত হবে মুম্বাই অর্থাৎ বলিউড থেকে। আন্তর্জাতিক মান বজায় রেখে এটি নির্মাণ করবেন বলিউডেরই কোনও নামি পরিচালক। তবে সাকিবের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের কোনও এক অভিনেতাকে।

জানা গেছে, চলচ্চিত্রটির প্রযোজনার সঙ্গেও যুক্ত হতে পারেন সাকিব। আপাতত চলছে সিনেমাটির প্রস্তুতি। ইতিমধ্যে চিত্রনাট্য লেখা শুরু হয়েছে। এজন্য সাকিব আল হাসানের নানা তথ্য অনুসন্ধান করছে টিম।

সিনেমাতে মাগুরার ছেলে সাকিব আল হাসানের বিশ্বসেরা ক্রিকেটার হওয়ার গল্প ফুটে উঠবে। থাকবে নানা বাঁক ও উত্থান-পতনের গল্প।

এর আগে ভারতের সাবেক ক্রিকেটার আজহারউদ্দীন, শচিন টেন্ডুলকার, মাহেন্দ্র সিং ধোনির বায়োপিক নির্মিত হয়েছে। এবার এই তালিকায় যুক্ত হচ্ছেন সাকিব।

সম্পর্কিত পোস্ট

Back to top button