বগুড়া

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা জনগনের পাশে রয়েছে: দুলু

বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আসাদুর রহমান দুলু বলেছেন, আওয়ামী লীগ দেশ ও জনগনের কল্যানের রাজনীতি করে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা জনগনের পাশে রয়েছে। যেকোন দূর্যোগে বঙ্গবন্ধুর সৈনিকরা অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। জনগের প্রত্যাশা পূরনেই আওয়ামী লীগের রাজনীতি। দেশের মানুষের সার্বিক কল্যানে কাজ করছে জননেত্রী শেখ হাসিনার সরকার। দেশের সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। দেশের উন্নয়ন অগ্রগতি স্তব্ধ করতে একটি মহল নানা চক্রান্তে লিপ্ত। তারা দেশ ও দেশের মানুষের কল্যাণ চায় না বলেই দেশবিরোধি অপতৎপরতায় লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে একসাথে কাজ করার আহবান জানান। তিনি বৃহস্পতিবার বগুড়া গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের সাবেক পাড়ায় আগুনে পুড়ে সন্তান হারা, ঘর-বাড়ি পুড়ে সহায় সম্বলহীন অসহায় তিন পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদানকালে কথাগুলো বলেন। এসময় তিনি জেলা পরিষদ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন প্রদান করেন অসহায় পরিবারকে।

পরে গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সোনারায় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়ালিউল হক বিলু মাস্টার এর কবর জিয়ারত করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

এসময় গাবতলী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভুলন, রাঙা বাবু, মোস্তফা জামান সিদ্দিকী বাবু, আনসার আলী ভোলা, ফজলুল বারী নয়ন, মশিউল আলম রিপন, মাহবুব, সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মজিবর রহমান আলতাব, নজরুল ইসলাম বাদশা, তারাজুল ইসলাম, আব্দুর রশিদ মোল­া, আইনুল হক বিদ্যুৎ, কাজী আবির হোসেন ফাইন, আশিকুর রহমান আশিক, এটিএম নুরুল আমিন সরকার সুমন, বেলাল হোসেন, গাবতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমেদ, জেলা ছাত্রলীগ নেতা আরিফুল আলম শাওন, ওবায়দুর রহমান রাব্বী, রুবেল, সাব্বির, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু সহ আরও অনেকে।

সম্পর্কিত পোস্ট

Back to top button