খেলাধুলা

টসে জিতে ফিল্ডিংএ বাংলাদেশ

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ মার্চ) নেপিয়ারে বাংলাদেশ সময় দুপুর ১২টায় ম্যাচটি শুরু হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ এবং প্রথম টি-টোয়েন্টিসহ মোট চারটি ম্যাচেই টসে হেরেছিল টাইগাররা। সফরের পঞ্চম ম্যাচে এসে প্রথম টস জিতল।

হ্যামিল্টনে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৬৬ রানে হারায় কিউইরা।

প্রথম টি-টোয়েন্টি থেকে বাংলাদেশের একাদশে পরিবর্তন আছে একটি।বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানকে বিশ্রাম দিয়ে নেওয়া হয়েছে তাসকিন আহমেদকে। তিন বছরের বেশি সময় পর টি-টোয়েন্টি খেলছেন এই ডানহাতি পেসার।সবশেষ খেলেছেন ২০১৮ সালের ১০ মার্চ শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে। আর কাঁধ ও আঙুলের চোটের প্রথম টি-টোয়েন্টিতে না খেলা মুশফিকুর রহিম নেই এই ম্যাচেও।

এদিকে বাংলাদেশের মতো নিউজিল্যান্ডের একাদশেও আগের ম্যাচ থেকে একটি পরিবর্তন হয়েছে। লকি ফার্গুসনের বিশ্রামে আড়াই বছর পর জায়গায় পেয়েছেন আরেক পেসার অ্যাডাম মিলনে।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম, লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), উইল ইয়াং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি (অধিনায়ক), ইশ সোদি, হামিশ বেনেট, অ্যাডাম মিলনে।

এ বিভাগের অন্য খবর

Back to top button