নন্দীগ্রাম উপজেলা

বগুড়ায় পুলিশের কাজে বাধা দেয়ায় বিএনপি নেতাসহ ১৩ জনের নামে মামলা

বগুড়ার নন্দীগ্রামে পুলিশের কাজে বাঁধা দেয়ার অপরাধে বিএনপি নেতাসহ ১৩ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ওই মামলায় ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। থানার এসআই রেজাউল করিম বাদী হয়ে রবিবার ২৮ মার্চ রাতে মামলাটি দায়ের করে।

বিজ্ঞাপন

ওই মামলায় গ্রেপ্তারকৃত সংসদ সদস্য আলহাজ্ব মােশারফ হােসেনের চাচাতাে ভাই জুয়েল রানা ও উপজেলার নুনদহ গ্রামের আব্দুর রহিমের ছেলে রবিউল ইসলামকে সােমবার ২৯ মার্চ বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, রবিবার ২৮ মার্চ হেফাজত ইসলামী বাংলাদেশ এর সকাল-সন্ধ্যা হরতাল চলাকালিন বিকেল সাড়ে ৩ টায় নন্দীগ্রাম পৌর এলাকার মাঝগ্রাম পুরাতন রেজিস্ট্রি অফিস মােড়ে রাস্তার উপর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর বেলায়েত হােসেন আদরের নেতৃত্বে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা বাঁশের লাঠি, কাঠের বাটাম ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে।

এদিকে হরতালের বিপক্ষে ছাত্রলীগ মিছিল বের করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এ খবর পেয়ে থানার এসআই রেজাউল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত সেখানে যায়। পরে তারা এসআই রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্সদের আঘাত করে। সে সময় থানা পুলিশ ২ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তার করতে পুলিশ মাঠে রয়েছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button