বগুড়া

বগুড়ায় পৌরসভায় নতুন মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

দেশের সবচেয়ে বড় বগুড়া পৌরসভার মেয়র হিসেবে রেজাউল করিম বাদশা দায়িত্ব গ্রহণ করেছেন। সােমবার সকাল ১১টার দিকে সদ্য বিদায়ী মেয়র এড. মাহবুবুর রহমানের কাছ থেকে এ দায়িত্ব বুঝে নেন। এছাড়া ২১টি সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এবং ৭টি সংরক্ষিত মহিলা কাউন্সিলেরাও দায়িত্ব বুঝে নিয়েছেন।

বিজ্ঞাপন

বগুড়া পৌরসভার সাধারণ ২১টি ওয়ার্ডে কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহণ করেছেন তারা হলেন- ১নং ওয়ার্ডে শাহ মেহেদী হাসান হিমু, ২নং ওয়ার্ডে তৌহিদুল ইসলাম বিটু, ৩নং ওয়ার্ডে তরুণ কুমার চক্রবর্তী, ৪নং ওয়ার্ডে আব্দুল মতিন সরকার, ৫নং ওয়ার্ডে রেজাউল করিম ডাবলু, ৬নং ওয়ার্ডে পরিমল চন্দ্র দাস, ৭নং ওয়ার্ডে দেলােয়ার হোসেন পশারী হিরো, ৮নং ওয়ার্ড এরশাদুল বারী এরশাদ, ৯নং ওয়ার্ডে আলহাজ্ব শেখ, ১০ নং ওয়ার্ডে আরিফুর রহমান, ১১ নং ওয়ার্ডে সিপার আল বখতিয়ার, ১২ নং ওয়ার্ডে এনামুল হক সুমন, ১৩ নং ওয়ার্ডে আল মামুন, ১৪ নং ওয়ার্ডে এম আর ইসলাম রফিক, ১৫ নং ওয়ার্ডে আমিনুল ইসলাম, ১৬ নং ওয়ার্ডে আমিন আল মেহেদী, ১৭ নং ওয়ার্ডে ইকবাল হােসেন। রাজু, ১৮ নং ওয়ার্ডে রাজু হােসেন পাইকাড়, ১৯ নং ওয়ার্ডে লুৎফর রহমান মিন্টু, ২০ নং ওয়ার্ডে রােস্তম আলী এবং ২১ নং ওয়ার্ডে রুহুল কুদ্দুস ডিলু।

বিজ্ঞাপন

এছাড়া পৌরসভার সাধারণ ৭টি ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়ে যারা দায়িত্ব গ্রহণ করলেন। তারা হলেন- ১, ২, ও ৩ নং ওয়ার্ডে জোবাইদা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে ফারুক সাখিনা শিখা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে হােসনে আরা হাসি, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডে শাহীনুর শানু, ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে শিরিন আক্তার, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডে মুক্তি বেগম এবং ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডে মঞ্জুয়ারা খাতুন।

এর আগে, গত ২৮ ফেব্রুয়ারি দেশের সবচেয়ে বড় বগুড়া পৌরসভার ভােট ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত পোস্ট

Back to top button