দুর্ঘটনা

বগুড়া শেরপুরে ট্রাকের ঢাক্কায় ২ জন নিহত

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় মােটরসাইকেল আরােহী পিয়াজ ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (২৭মার্চ) দিনগত রাত অনুমান নয়টার দিকে উপজেলার মির্জাপুর বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তাঁর নাম আবু সাঈদ (৩৮)। তিনি উপজেলার গাড়ীদহ ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের কলিম উদ্দিনের ছেলে। পেশায় একজন পিয়াজ ব্যবসায়ী। এছাড়া নিহত আরেকজন মোটরসাইকেল আরােহীর পরিচয় মেলেনি। তবে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির বয়স অনুমান ৪০বছর।

পুলিশ, নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবসায়ীক প্রয়ােজন শেষে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার থেকে মােটরসাইকেলযােগে ব্যবসায়ী আবু সাঈদসহ দুইজন বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের উক্ত স্থানে পৌঁছালে বগুড়াগামী একটি মালবাহী ট্রাকের চাকা ফেটে যায়। এসময় ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে তাঁদের বহনকারী মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তি মারা যান। আর গুরুতর আহত ব্যবসায়ী আবু সাঈদকে দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাঁকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শজিমেক হাসপাতালে। পাঠানাে হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনায় নিহতদের মধ্যে অজ্ঞাত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন