বগুড়া

বগুড়ায় যুবদল-ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ২

বগুড়ার নন্দীগ্রামে হরতালের পক্ষে বিপক্ষে বিক্ষোভকে কেন্দ্র করে যুবদল-ছাত্রলীগের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ ছাত্রদলের দুইকর্মীকে বগুড়ার নন্দীগ্রামে হরতালের পক্ষে বিপক্ষে বিক্ষোভকে কেন্দ্র করে যুবদল-ছাত্রলীগের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ ছাত্রদলের দুইকর্মীকেআটক করেছে। আটককৃতরা হলেন- উপজেলা ছাত্রদল নেতা জুয়েল হােসেন (২৬) ও রবিউল ইসলাম (২৭)। বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে। রবিবার (২৮ মার্চ) বিকেলে পৌর শহরের মাজগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নন্দীগ্রামে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা হরতালের পক্ষে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে মাজগ্রাম দলীয় অফিসের সামনে সমাবেশ করে তারা। এ সময় হরতালের বিপক্ষে ছাত্রলীগ মিছিল বের করে। এ নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। সেখান থেকে পুলিশ ছাত্রদলের দুই নেতাকে আটক করে।

উপজেলার যুবদলের আহবায়ক শফিউল আলম সুমন বলেন, মিছিল শেষে আমাদের সমাবেশ চলাকালীন সময়ে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছে। এ সময় ছাত্রদলের দুই নেতাকে আটক করেছে পুলিশ। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহম্মেদ বলেন, যুবদলের নেতাকর্মীরা আমাদের মােটর সাইকেল বহরে হামলা চালায়। তাদের সমাবেশে কোন হামলা করা হয়নি।

নন্দীগ্রাম থানা অফিসার ইনচার্জ কামরুল ইসলাম জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button