শেরপুর উপজেলা

শেরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, ১৩ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

বগুড়া জেলার শেরপুর উপজেলার শালফা বাজারের একটি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে চারটি দোকানের অন্তত ১৩ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

বিজ্ঞাপন

শনিবার (২৭ মার্চ) বেলা ৯টায় শেরপুরের খানপুর ইউনিয়নের শালফা বাজারস্থ হারেজ উদ্দিন মার্কেটে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে এ আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় দমকল বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে এসে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানায়, শালফা গ্রামের বাসিন্দা আবু হানিফের মালিকানাধীন হারেজ উদ্দিন মার্কেটে শনিবার হঠাৎ আগুন লাগে। মুহূর্তের মধ্যে মার্কেটের চারটি দোকান ভস্মীভূত হয়ে যায়। এ আগুন দেখে বাজারে উপস্থিত লোকজন আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে স্থানীয় দমকল বাহিনীকে খবর দেয়া হয়।

এরইমধ্যে হারেজ উদ্দিন মার্কেটে অবস্থিত বাবলু মিয়ার ওষুধের দোকান, জাহাঙ্গীর ইসলামের তুলার দোকান, সুবল শীলের সেলুন ও রবিউল ইসলামের কাপড়ের দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে ১৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগীদের।

শেরপুর দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা রতন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুন লাগার খবর পেয়েই সেখানে পৌঁছে ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও বলেন, অগ্নিকাণ্ডের সংবাদ একটু দেরিতে দেয়া হয়েছে। তাই আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই চারটি দোকান ও মালামাল পুড়ে যায়।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন