দুর্ঘটনা

বগুড়া গাবতলীতে আগুনে পুড়ে ঘুমন্ত শিশুর মৃত্যু

বৈদ্যুতিক শর্টসার্কিটে অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৪ বছরের শিশু রাফির করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৩টি ঘর পুড়ে ভষ্মিভূত হয়েছে বলেও জানা গেছে। শনিবার দুপুরে বগুড়ার গাবতলী উপজেলার সনারায় ইউনিয়নের সাবেক পাড়ায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এদিন দুপুরে গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের সাবেক পাড়ার রফিকুল ইসলামের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লাগে। আগুনে রফিকুল ইসলাম, তার দুই ছেলে হালিম ও করিমের ঘর, আসবাবপত্র ও প্রয়োজনীয় সম্পদ পুড়ে যায়। এসময় হালিমের ঘরে ঘুমিয়ে ছিল তার ছেলে ৪ বছরের শিশু রাফি। রাফি ঘরের ভেতরে আগুনে দগ্ধ হয়ে মারা যায়।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, দিনমজুরি করে খেটে খাওয়া হালিম প্রতিদিনের ন্যায় অন্যের বাড়িতে কাজ করতে যায়। তার স্ত্রী ৪ বছরের শিশু পুত্রকে ঘড়ে ঘুমিয়ে রেখে অন্যের বাড়িতে ঝি এর কাজ করতে যায়। গ্রামবাসী আগুনে লেলিহান শিখা টের পেয়ে হৈ-চৈ করে আগুন নেভানো চেষ্টা করে, ততক্ষণে ঘুমন্ত শিশুসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এলাকাবাসী ৯৯৯ নম্বরে ফোন করে ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে গাবতলী ফায়ার সার্ভিজ দ্রুত ঘটনাস্থলে আসে। ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান দ্রুত ঘটনাস্থলে আসেন। এসময় মৃত শিশুর পরিবারকে ১০ হাজার টাকা প্রদান করেন।

গাবতলী থানা পুলিশের এসআই ইফতেখার জানান, অগ্নিকাণ্ডে শিশু রাফি মারা গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ সহায়তা দিয়েছেন। গাবতলী ফায়ার সার্ভিস কর্মীদের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে ছিল।

এ বিভাগের অন্য খবর

Back to top button