বগুড়া

বগুড়া জিলা স্কুল মাঠে সাড়ে ১৩ হাজার বর্গফুটের জাতীয় পতাকা প্রদর্শন

বগুড়া জিলা স্কুল মাঠে ১৩ হাজার ৫০০ বর্গফুটের বিশাল জাতীয় পতাকা প্রদর্শন করা হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুক্রবার (২৬ মার্চ) সকাল ১০টায় এই বিশাল পতাকা প্রদর্শন করা হয় বগুড়া জিলা স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

স্বাধীনতার পর এ পর্যন্ত দেশে এটি কাপড়ের তৈরি সর্ববৃহৎ জাতীয় পতাকা বলে দাবি করেছেন আয়োজকেরা।

এছাড়া সকাল ১০টায় বগুড়া জিলা স্কুল মাঠে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আনুষ্ঠানিকভাবে মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন করা হয়।

পরে অনুষ্ঠানিকভাবে কাপড়ের তৈরি বৃহৎ জাতীয় পতাকার উদ্বোধন করা হয়। এতে অংশ নেন জিলা স্কুলের তিন শতাধিক শিক্ষার্থী।

এদিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৫৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ। শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা. শারমিন আখতারের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, থানারভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, মোসলেম উদ্দিন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

Back to top button