বগুড়া

বগুড়ায় দুর্বৃত্তদের হামলায় ফুলতলায় ১ জন ও জলেশ্বরীতলায় ১ জন আহত

বগুড়ার শাজাহানপুর উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকায় রমজান নামের এক যুবককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহত রমজান ফুলতলা এলাকার বাসিন্দা। তার বাবার নাম শুকুর আলী। বর্তমানে তিনি বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, রমজানকে ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একা পেয়ে তার ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করা হয়। পরে রমজানের স্বজনরা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

সম্প্রতি ফুলতলা এলাকায় ফোরকান নামের একজন খুন হন। আহত রমজান ফোরকান হত্যায় অভিযুক্তদের মধ্যে রানা মিয়ার ভাতিজা। ফোরকান হত্যাকাণ্ডের জেরেই তাকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ফোরকান হত্যাকাণ্ডের জেরেই এ হামলার ঘটনা ঘটেছে। আহত রমজান হাসপাতালে চিৎিসাধীন রয়েছে।

বগুড়ায় তানভীর রহমান(২০) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ৮ টায় শহরের জলেশ্বরীতলা এলাকার জেলখানা মােড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত তানভীর ১নং ওয়ার্ডের গােয়ালগাড়ি এলাকার রতন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, রাত ৮ টার সময় তানভীর তার নিজস্ব মটর বাইকে বসে ছিল। ওই সময় অজ্ঞাত কিছু যুবক অপর প্রান্ত থেকে মােটর বাইকে করে তার পেটে ছুরি মেরে চলে যায়। পরে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক দোকানদার জানায়, ছুরিকাঘাত হওয়া স্থানে প্রতিদিন বিপুল সংখ্যক বখাটে ছেলেদের আড্ডা বসে। একারণে প্রায় সেখানে বিভিন্ন রকম ঝামেলা সৃষ্টি হয়।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ঘটনার পরে আমরা আহতের সাথে কথা বলেছি। তবে প্রাথমিকভাবে সে কাউকে চিনতে পারেনি। তার পেটের বামে ও বুকের নিচে ২ জায়গায় আঘাত হয়েছে।

তিনি আরও জানান, জড়িতদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন