সারাদেশ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বোমা বিস্ফোরণে ৩ জন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বোমা বিস্ফোরণে তিন যুবক নিহত হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের আবুল কাসেম প্রধানের বাড়িতে এ ঘটনায় আরও অন্তত তিনজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

নিহত বোরহান উদ্দিন প্রধান (৩৬) ওই গ্রামের আবুল কাসেম প্রধানের ছেলে, অহেদুল ইসলাম (৩৬) একই গ্রামের কবির মিয়ার ছেলে এবং মো. সোবহান মিয়া (৪০) বাড়ি একই গ্রামে।

এ তিনজনের মুত্যুর কথা স্বীকার করে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান বলেন, “এখানে সিআইডির টিম ও বিস্ফোরক বিশেষজ্ঞ দল না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।”

গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। ঘটনাস্থল পরিদর্শন ছাড়া কিছু বলা যাচ্ছে না।

এলাকাবাসী জানায়, ঘটনার কয়েক মিনিট আগে ৩ থেকে ৪ জন অপরিচিত ব্যক্তি আবুল কাসেম প্রধানের বাড়িতে আসে। এর কিছুক্ষণ পর বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শোনা যায়। পরে বিকট শব্দে বোমা বিস্ফোরণে আবুল কাসেমের এক ঘরের টিনের চাল উড়ে যায়।

এতে আহত অবস্থায় পালানোর সময় এলাকাবাসী অপরিচিত একজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাড়িটি ঘেরাও করে রেখেছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন