গাবতলী উপজেলা

গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আলমগীর, সা: সম্পাদক সেকেন্দার

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে হলে কমিটিতে ত্যাগী ও যোগ্য নেতাকর্মীদের দরকার। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে এদেশ ক্রমেই উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। অথচ একটি কুচক্রী মহল দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে।

মঙ্গলবার বগুড়া গাবতলীর জাইগুলি উচ্চ বিদ্যালয় মাঠে রামেশ্বরপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি (ভারঃ) আব্দুস সালাম ভুলন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি টিএম মুসা পেস্তা, বগুড়া পৌর আ’লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, জেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফী হিরো, দপ্তর সম্পাদক আলরাজী জুয়েল এবং উপ-দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা। বিশেষ বক্তার বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিলু।

সম্মেলনটির সভাপতিত্ব করেন রামেশ্বরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সাখাওয়াত হোসেন মামুন। স্বাগত বক্তব্য রাখেন রামেশ্বরপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউন নবী আলমগীর।

ইউপি সদস্য আঃ লতিফ লাঠিমের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি জাবেদ আলী মাষ্টার, যুগ্ম সম্পাদক আব্দুল গফুর, মিজানুর রহমান মিজান, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, রামেশ্বরপুর ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে রেজাউন নবী আলমগীরকে সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর রহমান সর্দার সহ-সভাপতি, সেকেন্দার আলী সাধারণ সম্পাদক, শাহাদত হোসেন ও মাসুদ করিম কচি যুগ্ম সম্পাদক, আঃ লতিফ লাঠিম ও ফেরদৌস হোসেন মিঠু সাংগঠনিক সম্পাদক, এমদাদ হোসেন প্রচার সম্পাদক ও আবু সাঈদকে দপ্তর সম্পাদক করে রামেশ্বরপুর ইউনিয়ন আ’লীগের কমিটি ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান দক্ষিণপাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, নাড়–য়ামালা ইউপি চেয়ারম্যান গোফ্ফার আলী, জেলা যুবলীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক রুমেল খান, পৌর আ’লীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহম্মেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, যুগ্ম সম্পাদক শরীফ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ পায়েল, উপজেলা যুবলীগ নেতা জাফরু পাইকার, পৌর যুবলীগের সভাপতি হিরন পাইকার, সাংগঠনিক সম্পাদক মনির ইসলাম পিপুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিলটন হোসাইন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না, সাধারণ সম্পাদক বিপ্লব সরকার, সহ-সভাপতি সরকার ছঈম, পৌর ছাত্রলীগের সভাপতি কৌশিক আহম্মেদ প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button