খেলাধুলা

মুখ খুললো বিসিবি, সাকিবকে নিয়ে বিসিবির ক্ষোভ

দিনভর গুঞ্জনের পর সাকিব ইস্যুতে মুখ খুললো বিসিবি। রোববার (২১ মার্চ) সন্ধ্যায় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করেন পরিচালকরা। পরে গণমাধ্যমে তারা বলেন, জাতীয় দলের ক্রিকেটার হয়ে বিসিবি’র বিরুদ্ধে কথা বলতে পারেন না সাকিব। বোর্ড সভায় আলোচনার পর এ বিষয়ে নেয়া হবে সিদ্ধান্ত। বিবেচনা করা হবে বিশ্বসেরা অলরাউন্ডারের আইপিএলে খেলার অনাপত্তিপত্রও।

বিজ্ঞাপন

শনিবার এক ভার্চুয়াল সাক্ষাৎকারে বোমা ফাটান সাকিব আল হাসান। দুই বোর্ড পরিচালক আকরাম খান ও নাইমুর রহমান দূর্জয়ের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করেন। রাতের আধারে এমন মন্তব্যের পর দিনের আলোতে বারুদে উত্তাপ ছড়ায় দেশের ক্রিকেট পাড়ায়।

বিজ্ঞাপন

দিনভর নাটক। কি বলবে, কি ভাবছে ক্রিকেট বোর্ড। মিরপুর স্টেডিয়াম থেকে বিসিবি সভাপতির বাস ভবনে সংবাদকর্মীদের অপেক্ষা। বেলা গড়িয়ে বিকেল। এরপর সন্ধ্যায় বোর্ডের শীর্ষ কর্মকর্তারা সভাপতি নাজমুল হাসান পাপনের বাস ভবনে। সাকিব তোপে ক্রিকেটাঙ্গন তোলপাড় হওয়ায় রুদ্ধশ্বাস বৈঠকের পর ক্ষোভ প্রকাশ পায় এই বোর্ড পরিচালকের কণ্ঠে।

নাইমুর রহমান দূর্জয় বলেন, বোর্ডের বিরুদ্ধে এভাবে কোনো খেলোয়াড় কথা বলতে পারে না। বোর্ড আলোচনা করে এই ব্যাপারে বিস্তারিত জানাবে।

সাকিব অভিযোগ তুলেছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানের ভূমিকা নিয়ে। যা আচরণ বিধি লঙ্ঘনের সামিল। তাই আইপিএলে খেলতে সাকিবের ছুটি বিবেচনার সিদ্ধান্তে কঠিন হতে যাচ্ছে ক্রিকেট বোর্ড।

আকরাম খান বলেন, আমি অনেক দিন ধরেই দায়িত্বে আছি। তার ধারনা আমি চিঠি পড়ি নি। চিঠিতে সে ছুটি চেয়েছে। সাকিব যদি টেস্ট খেলতে চায় খেলবে।

আবারও বিসিবি ও সাকিব এখন মুখোমুখি অবস্থানে। শৃঙ্খলাজনিত কারণে এর আগেও বিসিবি নিষেধাজ্ঞা দিয়েছিলো সাকিবকে। এবার জল কোথায় গড়ায় তার জন্য অপেক্ষায় থাকতেই হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button