বিনোদন

বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী সারা আলি খান

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী সারা আলি খান। সম্প্রতি মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গায় ব্রাইডাল লুকে ফটোশ্যুট সেরেছেন তিনি। অভিনেত্রীর সেই লুক যথেষ্ট মনে ধরেছে ভক্তদের। যদিও ফটোশ্যুটের পাশাপাশি ক্যাপশনে চমকে দেওয়া খবর জানিয়েছেন সারা।

বিজ্ঞাপন

ব্রাউনের ওপর গোল্ডেন কাজ করা রাজকীয় লেহেঙ্গার সঙ্গে গলায় ভারি গয়না পরতে দেখা গেছে তাকে। ব্রাইড টু বি ফ্যাশন কালেকশনের জন্য জমকালো এই লেহেঙ্গায় ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। হাতে কাজ করা এই লেহেঙ্গার ফটোশ্যুট হয় জয়পুরের দ্য লীলা প্যালেসে।

সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, ‘বিয়ের কোনও প্রস্তাব আছে ? মেয়ে সুশীল, ঘরোয়া এবং সংস্কারি’। বিয়ের সাজগোজে প্রস্তুত সারা এবার নিজের জন্য মন পছন্দের পাত্র খুঁজছেন। অভিনেত্রী এই পোস্ট করতেই সামাজিক মাধ্যমে কয়েক লক্ষ প্রোপোজাল তার কমেন্ট বক্সে উপচে পড়ছে। সাইফ-অমৃতা কন্যা যে লক্ষ লক্ষ পুরুষ হৃদয় ঝড় তোলে, তা আর বলতে।

এদিকে, কর্মক্ষেত্রে, অক্ষর কুমারের বিপরীতে ‘আতরঙ্গি রে’-ছবিতে দেখা যাবে সারাকে। পাশাপাশি সারার ব্যক্তিগত জীবনেও এখন নতুন মানুষ আগমনের গুঞ্জন শোনা যাচ্ছে। দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরকোন্ডার সঙ্গে প্রেম করছেন সারা, জোর গুঞ্জন বলিউড জুড়ে।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন