সারাদেশ

মোটরসাইকেল থেকে পড়ে নারী প্রকৌশলীর স্বপ্নের সমাপ্তি

গাজীপুরে বাসন থানার ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় অফিস থেকে বাসায় ফেরার পথে ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত হয়েছেন। শনিবার রাতের এই দুর্ঘটনায় আহত হয়েছেন তাকে বহনকারী মোটরসাইকেলের চালকও।

বিজ্ঞাপন

২৪ বছর বয়সী ওই নিহত প্রকৌশলীর নাম মার্জিয়া আক্তার জান্নাত। তিনি গাজীপুর মহানগরের পশ্চিম জয়দেবপুর এলাকার বাসিন্দা ছিলেন। গাজীপুর সিটি করপোরেশনের ৬নং জোনের উপসহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন মার্জিয়া।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার উপপরিদর্শক আল আমিন জানান, শনিবার রাত সোয়া ৮টার দিকে নিজের অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে চড়ে বাসায় ফিরছিলেন জান্নাত। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় ঢাকাগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

তিনি বলেন, ‘এসময় মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়েন জান্নাত। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। আহত হন মোটরসাইকেলের চালক আব্দুল্লাহ আল ইমরান। আহত ইমরানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

এসআই বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। দূর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।’

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন