শিবগঞ্জ উপজেলা

বগুড়ার শিবগঞ্জে দিনদুপুরে বিকাশ দোকান থেকে ৫লাখ টাকা ও ৯টি মোবাইল চুরি

বগুড়া জেলার শিবগঞ্জে দিনদুপুরে বিকাশ দোকান থেকে নগদ পাঁচ লাখ টাকা ও ৯টি মোবাইল চুরি হয়েছে। থানা পুলিশের জোর তৎপরতায় চুরি যাওয়া মোবাইল সেট ১০ ঘণ্টা পর উদ্ধার হয়েছে।

বিজ্ঞাপন

জানা যায়, উপজেলার কিচক বাজার মসজিদ মার্কেটে মেসার্স তানভির টেলিকম অ্যান্ড বিকাশ দোকানের স্বত্বাধিকারী পাশে সাতানা গ্রামের সাবেক মেম্বার জাহাঙ্গীর দলে মো: আমিনুল ইসলাম গত ১৮ মার্চ সকাল ৯টার দিকে দোকানের সাটার খুলে ব্যাগে রাখা নগদ পাঁচ লাখ টাকা ও ৯টি মোবাইল (বিকাশ) সেট দোকানে বসার চেয়ারের ওপর রেখে পাশে মসজিদে বোতলে পানি নিতে যান। মাত্র দুই মিনিট পর এসে ব্যাগসহ টাকা মোবাইল না পেয়ে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজনের সহায়তায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু হয়। তাৎক্ষনিক ৯৯৯-এ ফোন করা হলে শিবগঞ্জ থানার সাব ইন্সপেক্টর মো: তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে দোকানের ভিডিও ফুটেজ দেখে অভিযান শুরু করেন। পুলিশের জোর তৎপরতায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কিচক বাজারের অদূরে বড় ব্রিজের নিচে মিষ্টি আলু ক্ষেত থেকে চুরি যাওয়া ৯টি মোবাইল সেট উদ্ধার হয়েছে, তবে চুরি যাওয়া টাকা উদ্ধার হয়নি।

এ ঘটনায় বিকাশ ব্যবসায়ী আতঙ্কে পাঁচ দিন ধরে বিকাশ লেনদেন বন্ধ রাখেন তারা। এতে বিপাকে পড়েছে ভুক্তভোগী বিকাশ সেবা গ্রহণকারীরা।

এ ব্যাপারে কিচক মেরাজ প্লাজার মীম টেলিকম অ্যান্ড বিকাশ দোকানের স্বত্বাধিকারী মো: জিল্লুর রহমান জানান, এভাবে দিনদুপুরে এ পর্যন্ত তিন থেকে চারটি বিকাশ ও অন্য দোকানে চুরি হওয়ায় তারা আতঙ্কে রয়েছেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম জানান, দোকানের ভিডিও ফুটেজ দেখে চোরকে শনাক্ত ও টাকা উদ্ধারের জোর তৎপরতায় কাজ করছে পুলিশ টিম।

এ বিভাগের অন্য খবর

Back to top button