ধুনট উপজেলা

ধুনটে ৪৬৫ পিস ইয়াবাসহ ২ যুবলীগ নেতা গ্রেফতার

বগুড়া জেলার ধুনট উপজেলায় ৪৬৫ পিস ইয়াবাসহ যুবলীগের দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে। উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের যমুনা নদীর শহড়াবাড়ি ঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আজ রবিবার (২১ মার্চ) দুপুর ১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার পূর্বধারাবর্ষা গ্রামের ছোহরাব আকন্দের ছেলে বোহাইল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া (৩৫) ও চরমাঝিড়া গ্রামের জলিল মুন্সির ছেলে ইউনিয়ন যুবলীগের সদস্য সাইফুল সেখ (৪০)।

থানা সূত্রে জানা গেছে, জিয়াউর ও সাইফুল এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তারা এলাকায় বিভিন্ন ধরণের মাদকদ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যার দিকে তারা শহড়াবাড়ি ঘাট এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। গোপন সংবাদ পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে।

এসময় তাদের দেহ তল্লাসী করে ৪৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধুনট থানায় মামলা দায়ের করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেফতার জিয়াউর রহমান ও সাইফুল শেখ অনেক দিন থেকে মাদক বিক্রির সাথে জড়িত ছিল। মাদক মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button