বিনোদন

একা ভালো আছি, বিয়ের কথা ভাবছি না: অভিনেত্রী নোভা

ছোটপর্দার পরিচিত অভিনেত্রী নোভা। ‘মৃধা ভার্সেস মৃধা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এর মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করবেন নোভা। সিনেমাটি পরিচালনা করবেন রনি ভৌমিক।

বিজ্ঞাপন

সিনেমা এবং বিভিন্ন বিষয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে নোভা জানান, সিনেমায় ঐশী চরিত্রে দেখা যাবে তাকে। আপাতত নিজের চরিত্রটি নিয়ে কিছুই বলতে চান না এ অভিনেত্রী। রাখতে চান চমক। পারিবারিক সম্প্রীতি, সর্ম্পকের অবক্ষয়সহ একটি ইমোশনাল জার্নি তুলে ধরা হবে সিনেমাটিতে।

বিজ্ঞাপন

‘মৃধা ভার্সেস মৃধা’ সিনেমার চিত্রনাট্য করেছেন নোভার সাবেক স্বামী রায়হান খান। ২০১১ সালে তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নোভা। বনিবনা না হওয়ায় ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাদের।

সাবেক স্বামীর সঙ্গে সম্পর্ক কেমন? সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে নোভা বলেন, ‘রায়হান খানের সঙ্গে আমার বিবাহ বিচ্ছেদ হয়েছে ঠিক, কিন্তু উনি গুণী নির্মাতা-লেখক। কাজের জায়গা থেকে আমি তাকে প্রচুর শ্রদ্ধা করি। বিচ্ছেদের ফলে সম্পর্কে একটা রূপান্তর ঘটেছে, কিন্তু সম্পর্ক শেষ হয়ে যায়নি। কারণ বিয়ে বিচ্ছেদ হলেও দুটো পরিবারের ভেতর সব সম্পর্ক শেষ হয়ে যায় না।’

নোভা আরো বলেন, ‘একা জীবনে আমি এখন অনেক ভালো আছি, এই জীবনটা উপভোগ করছি। চাকরি করছি, নিজের মতো একটা জীবন কাটাচ্ছি। এভাবেই খুব ভালো আছি। ফলে এই মুহূর্তে দ্বিতীয় বিয়ে করার কথা ভাবছি না।’

এ বিভাগের অন্য খবর

Back to top button