বিনোদন

অপু বিশ্বাস এবার কাবাডিতে

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি এবার নতুন পরিচয়ে হাজির অপু বিশ্বাস। ব্যস্ত এই নায়িকাকে এবার দেখা যাবে কাবাডি ফেডারেশনে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য পদে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

বিজ্ঞাপন

জাতীয় ক্রীড়া পরিষদ থেকে মনোনীত পাঁচ কাউন্সিলরের একজন হিসেবেই কাবাডি ফেডারেশনের সদস্য হয়েছেন তিনি। কাবাডির ২৫ সদস্যের কমিটিতে একমাত্র নারী সদস্য অপু বিশ্বাস। এছাড়া এই কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান।

বিজ্ঞাপন

১১ মার্চ ছিল মনোনায়নপত্র দাখিলের দিন। ওই দিন ২৪ পদের বিপরীতে ২৪টি মনোনয়নপত্র জমা পড়েছে। ১৪ মার্চ মনোনায়নপত্র বাছাইয়ে টিকে গেছেন সবাই।

দেশের অন্যতম জনপ্রিয় এই কাবাডি অনির্বাচিত কমিটি দিয়ে পরিচালিত হচ্ছিল। ২৪ মার্চ নির্বাচন হওয়ার কথা থাকলেও কার্যনির্বাহী কমিটির কোনো পদেই একাধিক নাম জমা না পড়ায় নির্বাচনের আর প্রয়োজন পড়েনি।

এদিকে, কাবাডি ফেডারেশনে যুক্ত হওয়ার বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘এটি সম্পূর্ণ একটি নতুন অভিজ্ঞতা। অভিনয়ের পাশাপাশি ক্রীড়াঙ্গনে যুক্ত হতে পারাটা আনন্দের। অভিনয়ের মতো ক্রীড়াঙ্গনও একটি সৃষ্টিশীল জায়গা। আশা করছি নিজের জনপ্রিয়তা এবং অভিজ্ঞতা দিয়ে এই ফেডারেশনের সঙ্গে দীর্ঘসময় কাজ করতে পারবো।’

এ বিভাগের অন্য খবর

Back to top button