বিনোদন

বলিউডে ফের করোনার হানা

ফের বলিউডে হানা দিয়েছে করোনাভাইরাস। এবার আক্রান্ত হলেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বতী। তবে শুধু সিদ্ধান্ত নয়, আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী তারা সুতারিয়াও।

বিজ্ঞাপন

সিদ্ধান্ত তার ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে লিখেছেন, ‘করোনা আক্রান্ত হয়েছি। তবে সেরকম কোনও উপসর্গ নেই। আপাতত ফিটই আছি। নিজেকে ঘরবন্দি করেছি। সমস্তরকম বিধি-নিষেধ পালন করছি। ধন্যবাদ সবাইকে আমার খবর নেওয়ার জন্য।’

বিজ্ঞাপন

অন্যদিকে বলিউড অভিনেত্রী তারা সুতারিয়াও করোনা আক্রান্ত হয়েছেন। তারা মিল লুথরিয়ার ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। এই ছবিতে তারার সঙ্গে দেখা যাবে সুনীল শেটির ছেলে আহান শেটিকে। হঠাৎ করে তারার করোনা ধরা পড়ায় শুটিং বন্ধ করা হয়েছে।

গত এক সপ্তাহে একের পর এক বলিউড অভিনেতারা করোনায় আক্রান্ত হয়েছেন। প্রথমে রণবীর কাপুর। তারপর মনোজ বাজপেয়ী, সঞ্জয়লীলা ভানশালী। এমনকী, রণবীর ও ভানশালীর করোনা আক্রান্ত হওয়ার কারণে নিজেকে ঘরবন্দি করেছিলেন আলিয়া ভাট। রণবীরের সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন আলিয়া। অন্যদিকে, ভানশালীর নতুন ছবি গঙ্গুবাঈ কাঠিয়া বাড়ির শুটিংও করছিলেন অভিনেত্রী। আর সে কারণেই চিকিৎসকদের কথায় আলিয়া ছিলেন কোয়ারেন্টিনে।

মনোজ বাজপেয়ী শুটিং করছিলেন নতুন ছবি ‘ডিসপ্যাচ’-এর। এই ছবির শুটিং করার সময়ই তিনি আক্রান্ত হন করোনায়। স্বাভাবিকভাবেই ছবির শুটিং বন্ধ হয়ে যায়। সূত্র : ইন্ডিয়া টুডে, নিউজ ১৮।

এ বিভাগের অন্য খবর

Back to top button