বিনোদন

নতুন সম্পর্কে জড়াতে চলেছেন হৃত্তিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান

আবার নতুন সম্পর্কে জড়াতে চলেছেন হৃত্তিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান। বলিউড পাড়ায় এখন এ নিয়েই চলছে জোর গুঞ্জন। বিগ বসের প্রতিযোগী তথা টেলি তারকা আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে সুজানকে। এরপরই শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

বিজ্ঞাপন

হৃত্তি¡ক সুজানের বিচ্ছেদের পর সুজানের সঙ্গে অর্জুন রামপালের ঘনিষ্ঠ হওয়ার খবর সামনে এসেছিল। তবে সে খবর এখন অতীত। সম্প্রতি আলি গনির ভাই আর্সলানের সঙ্গে সুজানের বন্ধুত্ব বেশ চোখে পড়ছে সকলের।
সূত্রের দাবি, তারা একে অপরকে ৬ মাসের বেশিদিন ধরে চেনেন। বন্ধুত্ব যে ক্রমে ঘনিষ্ঠতার দিকে যাচ্ছে তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। অভিনেতা আর্সলান গনি সম্প্রতি ‘অল্ট বালাজি’র ওয়েবসিরিজ ‘ম্যায় হিরো বোল রাহা হুঁ’-র শুটিং শুরু করতে চলেছেন। একতা কাপুর সহ একাধিক টেলি তারকার সঙ্গে পার্টি করতে দেখা গেছে আর্সলান ও সুজানকেও। সোশ্যাল মিডিয়ায় পরে সেই ছবি সামনে আসে।

বিজ্ঞাপন

হৃত্তি¡ক ও সুজানের ভাঙন ঘটে বিয়ের ১৪ বছর পর ২০১৪ সালে। তাদের দুই সন্তানও রয়েছে। তবে বিচ্ছেদের পরও হৃত্তি¡ক বা সুজান দু’জনের কেউই যেমন বিয়ে করেননি তেমনি তাদের বন্ধুত্বের সম্পর্কে তিক্ততাও আসেনি। বরং বিচ্ছেদের পরও সুজান হৃত্তি¡কের পরিবারের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গেছেন। ডিনার বা লাঞ্চও সেরেছেন একসঙ্গে।

আবার কখনও সন্তানদের প্রয়োজনে একসঙ্গেও থেকেছেন তারা। অর্থাৎ বিচ্ছেদের পরও নিজেদের সন্তানকে একসঙ্গেই বড় করে তুলছেন এই প্রাক্তন তারকা দম্পতি। সূত্র : হিন্দুস্থান টাইমস, ইন্ডিয়ান এক্সপ্রেস।

এ বিভাগের অন্য খবর

Back to top button