বিনোদন

মার্চেই মুক্তি পাচ্ছে ৬ সিনেমা

মার্চে মুক্তি পাচ্ছে একসঙ্গে তিন জোড়া সিনেমা। পরীমনি, অপু বিশ্বাস, জয়া ও দীঘির সিনেমা আছে এই তালিকায়। ছবিগুলো এরই মধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। ১২ মার্চ মুক্তি পাচ্ছে দেলোয়ার জাহান ঝন্টুর সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এই ছবির পোস্টার ও ট্রেলার নিয়ে নাখোশ সিনেমাপ্রেমীরা।

ছবিটি নিয়ে খোদ হতাশ ছবিটির নায়িকা দীঘি। যদিও এই ছবির মাধ্যমে প্রথমবার নায়িকা হিসেবে পর্দায় হাজির হচ্ছেন দীঘি। এতে তার বিপরীতে আছেন আসিফ ইমরোজ। অনুতপ্ত দীঘি এমন ছবি আর করবেন না বলেও জানিয়েছেন। সেন্সর ছাড়পত্র না পেলো এই দিনেই মুক্তির কথা রয়েছে দীঘির ‘টঙ্গী পাড়ার মিয়াভাই’ ছবিটি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে ১৯ মার্চ তিনটি ছবি মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। এই তালিকায় রয়েছে ‘স্ম্ফুলিঙ্গ’, ‘অলাতচক্র’ ও ‘গন্তব্য’। তৌকীর আহমেদের ‘স্ম্ফুলিঙ্গ’ ছবির গান ও ট্রেলার দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এই ছবিতে পরিমনি, মম, শ্যামল মাওলা রয়েছেন।

আহমদ ছফার উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সরকারি অনুদানের ছবি ‘অলাতচক্র’। ১৯ মার্চে প্রেক্ষাগৃহে আসছে ছবিটি। ছবিটিতে অভিনয় করেছেন জয়া আহসান। দেশের প্রথম থ্রিডিতে নির্মিত ছবিটির ট্রেলার অন্তর্জালে ভিউ কম। অন্যদিকে দীঘির ‘তুমি আছো তুমি নেই’ ছবিটির ভিউ বেশি পাওয়া গেছে অন্তর্জালে।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে নির্মাতা অরণ্য পলাশের সিনেমা ‘গন্তব্য’। সিনেমাটি ১৭ মার্চ ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হবে। তারপর ১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। দীর্ঘ সময় নিয়ে ছবিটি শেষ করা হয়। নানা সময় খবরের শিরোনাম হয়েছে ছবিটি।

অপু বিশ্বাস ও বাপ্পীর ছবি ‘প্রিয় কমলা’ মুক্তি পাবে ২৬ মার্চ। ছবিটি শুধু সিনেপেল্গক্সে মুক্তি পাবে। তবে একই দিন ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে। তথাকথিত গ্ল্যামার ছাড়া অপু হাজির হয়েছেন এই ছবিতে। এই তিন জোড়া ছবি কি পারবে প্রেক্ষাগৃহ চাঙ্গা করতে? তা হয়তো সময়ই বলে দেবে।

সম্পর্কিত পোস্ট

Back to top button