বিনোদন

জোড়া লাগছে নওয়াজুদ্দিনের ভাঙা সংসার

নওয়াজ-পত্নী আলিয়া সিদ্দিকি ধন্যবাদ জানাচ্ছেন লকডাউনকে। জানাচ্ছেন, এর কারণেই নতুন করে নওয়াজউদ্দিনকে চিনতে পেরেছেন তিনি। আলিয়া করোনা আক্রান্ত হওয়ার পর, শ্যুটিংয়ের শত ব্যস্ততা থাকা সত্ত্বেও সন্তানদের খেয়াল রাখতেন অভিনেতা। পুরনো অভিমান ভুলে রোজ ফোন করে খবরও নিতেন তিনি। সাংসারিক নানা অশান্তি, এবং অভিনেতার ভাইয়ের বিরুদ্ধে একগুচ্ছ ক্ষোভের কারণে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছিলেন আলিয়া। পুরনো নাম অঞ্জনা কিশোর পান্ডে, বদলেও ফেলেছিলেন তিনি। এখন চাইছেন সবটা আবার নতুন করে শুরু হোক।

আলিয়ার বক্তব্য ছড়িয়ে পড়ার পর, বেশিক্ষণ আর চুপ করে বসে থাকতে পারেননি নওয়াজউদ্দিন। এক সাক্ষাৎকারে জানান, ‘লকডাউন যদি মানুষ বদলাতে না পারে, তাহলে আর কোনও কিছুই পারবে না। আমি সাধারণত আমার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বসমক্ষে কথা বলতে নারাজ। কিন্তু এটা সত্যি, ও আমার সন্তানের মা। এবং এতোগুলো বছর আমরা একসঙ্গে কাটিয়েছি। আমি সারাজীবন ওর পাশে থাকব, যাই হয়ে যাক। এটা আমার কর্তব্য। আলিয়া এবং আমার মতের অমিল থাকতেই পারে, তবুও মনে রাখি সন্তানরাই সবার আগে। সম্পর্কে ওঠা-নামা থাকে। কিন্তু তার আঁচ ওদের উপর পড়তে দেওয়া উচিত না।’

অর্থাৎ নতুন শুরু জন্য প্রস্তুত মিস্টার এন্ড মিসেস সিদ্দিকি। ভরা বসন্তের হাওয়া যেন তাদের মনে লেগেই গেল। বলাই বাহুল্য, উচ্ছ্বসিত তার অনুরাগীরা।

সম্পর্কিত পোস্ট

Back to top button