বগুড়া জেলা পরিচিতি

বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু মানে বাংলার স্বাধীনতা-সুলতানা রাজিয়া পান্না

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সুলতানা রাজিয়া পান্না বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের অস্তিত্ব। তিনি জন্মগ্রহন করেছিলেন বলেই বাংলাদেশ নামক দেশের জন্ম হয়েছে। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু মানে বাংলার স্বাধীনতা। ১ মার্চ সোমবার বগুড়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার আয়োজনে কেক কর্তন ও আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভালবাসে। কারণ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। এ কারণে জনগণ তাকে বারবার ক্ষমতায় এনেছে।

তিনি বক্তব্যকালে বগুড়া জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বগুড়া মহিলা আওয়ামী লীগকে সহায়তা করার আহ্বান জানান।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, বগুড়া জেলা শাখার সভাপতি সাবেক সাংসদ অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেক কর্তন করেন ও বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন আক্তার সীমা।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার ডরথীর পরিচালনায় জেলা, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বগুড়া জেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button