বগুড়া

৫ম ধাপে বগুড়ায় পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু

বগুড়ায় আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে পৌরসভার ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ইভিএম-এ ভোট গ্রহণ চলবে।

শনিবার বেলা ১১টায় শহরের পৌর উচ্চ বিদ্যালয় থেকে ভোটগ্রহন কর্মকর্তারা ইভিএম সহ নির্বাচনী সরঞ্জাম নিয়ে গেছেন ভোটকেন্দ্রে।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুব আলম শাহ্, সাখাওয়াত হোসেনসহ নির্বাচন কর্মকর্তাগন এসব নির্বাচন সামগ্রী বিতরণ করেন।

১৫৩ টি কেন্দ্রের মধ্যে ৫০ টি কেন্দ্র পর্যবেক্ষনের জন্য সিসি ক্যামেরা লাগানো হয়েছে বলে জানিয়েছেন বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় জানিয়েছেন, দেশের বৃহৎ বগুড়া পৌরসভায় ২ লাখ ৭৫ হাজার ৮৭০ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ১ লাখ ৩৪ হাজার ৯০৬ জন পুরুষ ও ১ লাখ ৪০ হাজার ৯৬৪ জন মহিলা ভোটার। বগুড়া পৌরসভায় ১১৩টি কেন্দ্রে ৮৩০টি বুথে ২ হাজার ৬০৩ জন ভোটগ্রহণকারী কর্মকর্তা কাজ করবেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুব আলম শাহ্ জানান, বগুড়ায় অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ১৬ প্লাটুন বিজিবি, ২১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ২১টি মোবাইল টিম, ৫টি স্ট্রাইকিং ফোর্সসহ প্রয়োজনীয় সংখ্যক র‌্যাব, পুলিশ, আনসার সদস্যরা দায়িত্ব পালন করবেন।

সম্পর্কিত পোস্ট

Back to top button