বগুড়া

সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সেলিম রেজা সভাপতি ও গণেশ দাস সাঃ সম্পাদক নির্বাচিত

সাংবাদিক ইউনিয়ন বগুড়া (রেজি: নং ৩০০৯) এর ত্রি-বার্ষিক নির্বাচনে পুনরায় মীর্জা সেলিম রেজা (দৈনিক মুক্তবার্তা) ৫৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এপদে তার প্রতিদ্বন্দ্বী সৈয়দ ফজলে রাব্বী ডলার (দৈনিক বগুড়া) পেয়েছেন ৪১ ভোট। সাধারণ সম্পাদক পদে গণেশ দাস (বার্তা- ২৪) ৬৬ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মমিনুর রশিদ শাইন (দৈনিক বগুড়া) পেয়েছেন ২৯ ভোট।

বিজ্ঞাপন

শনিবার বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। সংগঠনের ৯৯ জন সদস্যের মধ্যে ৯৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিজ্ঞাপন

এবারের নির্বাচনে সংগঠনের সহ-সভাপতি পদে ৩৬ ভোটপেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম (দৈনিক মুক্ত সকাল)। এপদে অন্য প্রার্থীদের মধ্যে আব্দুস সাত্তার (সাপ্তাহিত দিনক্ষন) ৩৪, আবুল কালাম আজাদ (দৈনিক নয়া দিগন্ত) ২১ ও হারুন অর রশিদ তালুকদার (দৈনিক মুক্ত জমিন) ০৪ ভোট পেয়েছেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক সম্পাদক পদে মোঃ আব্দুল ওয়াদুদ (দৈনিক সাতমাথা) ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এপদে জাফর আহম্মেদ মিলন (দৈনিক আজ ও আগামী কাল) ৩২ ও টি এম মামুন (দৈনিক খোলা কাগজ) ২৭ ভোট পেয়েছেন।
সাংগঠনিক সম্পাদক পদে মাহফুজ মন্ডল (দি ইনডিপেনডেন্ট) ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুমন সরদার (দৈনিক বাংলা বুলেটিন) পেয়েছেন ৩৫ ভোট, কোষাধ্যক্ষ পদে আজিজুল হাকিম রুমন (এটিএন বাংলা) ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে মোঃ ইকবাল হোসেন (দৈনিক মহাস্থান) ৩৫ ও রেজাউল করিম রেজা (দৈনিক উত্তর কোণ) ২২ ভোট পেয়েছেন, দপ্তর সম্পাদক পদে ফেরদৌসুর রহমান (দৈনিক আলোকিত বাংলাদেশ) ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী রনজু ইসলাম (দৈনিক মহাস্থান) পেয়েছেন ৪২ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন এস এম আবু সাঈদ (দীপ্ত টেলিভিশন), আতাউর রহমান মিলন (দৈনিক দুরন্ত সংবাদ)।

এ বিভাগের অন্য খবর

Back to top button