বগুড়াবগুড়া সদর উপজেলা

বগুড়ায় জমকালো আয়োজনে অপ্পো-এ১৫ এস ফোনের মোড়ক উন্মোচন

বগুড়ায় শনিবার দুপুরে শহরের জলেশরীতলা হোটেল লা-ভিলায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক মোবাইল ব্র্যান্ড অপ্পো’র আকর্ষণীয় একটি মডেল অপ্পো-এ১৫ এস এর মোড়ক উন্মোচন এবং জেলার সকল খুচরা মোবাইল ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অপ্পো’র রাজশাহী বিভাগীয় সেলস্ ম্যানেজার জ্যাক রয় এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন অপ্পো’র বগুড়া জেলা ডিস্ট্রিবিউটর এবং জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, অপ্পো’র রাজশাহী বিভাগীয় সেলস্ প্রতিনিধি ফয়সাল মাহতাব এবং বিভাগীয় ট্রেইনার মানিক। এসময় উপস্থিত ছিলেন অপ্পো’র বগুড়া বিক্রয় প্রতিনিধি লুৎফর রহমান রতন, বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদসহ জেলার ১২টি উপজেলা থেকে আগত শতাধিক মোবাইল ব্যবসায়ীগণ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অপ্পো’র কতৃর্পক্ষরা বলেন, যুগের সাথে তাল মিলিয়ে স্বল্প মূল্যে বেশি ফিচারের সুযোগ সুবিধা নিয়ে অপ্পো মোবাইল ব্র্যান্ড বগুড়াসহ সারাদেশের সকলস্থানে ইতিবাচক সাড়া ফেলেছে। এরই মাঝে মাত্র ১৩ হাজার ৯’শ ৯০ টাকায় ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি রম, ট্রিপল ক্যামেরাসহ আকর্ষণীয় সব ফিচার নিয়ে মার্কেটে এসেছে অপ্পো’র এ-১৫এস ফোন যা ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এবং এর চাহিদাও অনেক বেশী। সময়ের সাথে সাথে স্বল্প মূল্যে ভাল মানের এমন ফোন ক্রেতাদের হাতে তুলে দেওয়ার মাধ্যমেই তথ্য প্রযুক্তির এই যুগে স্বাচ্ছ্যন্দের সাথে এগিয়ে যেতে চায় অপ্পো ব্র্যান্ড।

সম্পর্কিত পোস্ট

Back to top button