বগুড়া সদর উপজেলা

যুবরা লড়বে, আগামীর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলবে- আসাদুর রহমান দুলু

শুক্রবার বিকেলে বগুড়া শহরের পালশা সরকার পাড়ায় টি-১০ শর্ট-লং ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরষ্কার বিতরণ করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু।

বিজ্ঞাপন

পুরষ্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুবরা লড়বে, আগামীর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলবে। ক্রীড়া ক্ষেত্রে বর্তমান সরকার সর্বোচ্চ কাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সারাদেশের প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরির কাজ করছে। বঙ্গবন্ধু জানতেন যুবকরা এদেশের চালিকা শক্তি। তাই তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় তৈরি করেছিলেন। আর তার কন্যা জননেত্রী শেখ হাসিনা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাধ্যমে সারাদেশে যুবকদের জন্য বিভিন্ন ধরনের প্রশিক্ষনের ব্যবস্থা করেছেন। বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় শেখ হাসিনা বিনামূল্যে সকলকে টিকা দেয়ার ব্যবস্থা করেছেন। যা বিশ্বের অন্যান্য দেশ পারেনি।

বিজ্ঞাপন


তিনি আরও বলেন, যুবরা খেলাধুলায় থাকলে তারা মাদক ও সন্ত্রাস থেকে দুরে থাকবে। তারা একটি সুখি ও সুন্দর বাংলাদেশ গড়ার অংশীদার হবে। যে এলাকাতে খেলাধুলা হয় সেই এলাকার ছেলেমেয়েরা সৃজনশীল হয়ে গড়ে উঠে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করতে হবে। খেলাধুলার মান যত ভালো, তত দ্রুত নিজেকে সবার মাঝে পরিচিত করা সভব হয়। আজকে যারা হেরেছে তারা আগামীতে জয়ের জন্য চেষ্টা চালিয়ে যাবে। আর যারা চ্যাম্পিয়ন হয়েছে তাদেরকে জানাই অভিনন্দন।

এদিন দুপুরে ফাইনাল খেলার উদ্বোধন করেন বগুড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী আবু ওবায়দুল হাসান ববি।

পালশা সরকারপাড়া যুব সমাজের মৃদুল, রাসেল, সোহান, চয়ন, সান এর আয়োজনে ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা আতিকুর রহমান আতিক, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, চাইল্ড কেয়ার পাবলিক মডেল স্কুলের প্রধান উপদেষ্টা বাবু উজ্জল কুন্ডু, জুয়েল সরকার, স্বপন সরকার, মাসুদ পারভেজ বাবু সহ আরও অনেকে।


ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষঠান পরিচালনা করেন চাইল্ড কেয়ার পাবলিক মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক এসএম টুটুল।

এ বিভাগের অন্য খবর

Back to top button