বগুড়া সদর উপজেলা

মমতাজ উদ্দিন ছিলেন বগুড়ার আপামর মানুষের নেতা- সাংসদ সাহাদারা মান্নান

বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি রাতে বগুড়া শহরের সাতমাথায় জেলা আওয়ামীলীগের সভাপতি প্রয়াত আলহাজ্ব মমতাজ উদ্দিনের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোকচিত্র প্রদর্শনীর সমাপনী দিনে বগুড়া-১ আসনের সাংসদ সাহাদারা মান্নান পরিদর্শনকালে বলেন, মমতাজ উদ্দিন ছিলেন বগুড়ার আপামর মানুষের নেতা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শের বুকে ধারণ করে কাজ করে গেছেন সারাজীবন। বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিতে ছিলেন অবিচল। কোন প্রলোভনেই তিনি দলের আদর্শ ও সিদ্ধান্ত থেকে বিচ্যুত হোননি। তিনি বগুড়ায় আওয়ামী লীগকে করেছেন সুসংগঠিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করেছেন অক্ষরে অক্ষরে। আজ তিনি নেই, কিন্তু তার দেখানো পথে বগুড়ায় আওয়ামী লীগ এগিয়ে যাবে। আজ তার ২য় মৃত্যু বার্ষিকীতে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল, সদস্য গৌতম কুমার দাস, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক খান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

Back to top button