শিবগঞ্জ উপজেলা

বগুড়ায় জাগো বগুড়ার উদ্যোগে নতুন চা-স্টল পেলেন এমদাদুল

ঝুপড়ি ছাপড়া ঘরে চা বিক্রি করতেন বগুড়ার শিবগঞ্জের গাংনগরের হক (এন্দা)। চালের টিন নষ্ট হয়ে ছোট্ট এ ব্যবসা বন্ধ হবার উপক্রম হয়েছিল তার। এমন দুরাবস্হা নজরে আসে বগুড়ার স্বেচ্ছাসেবী সংগঠন জাগো বগুড়ার।

বিজ্ঞাপন

পরে এই সংগঠনটি উদ্যোগ নেয় এন্দা কে একটি নতুন চা-স্টল করে দেয়ার। জাগো বগুড়ার মাধ্যমে বিষয়টি জানতে পেরে অর্থ দিয়ে সহযোগীতায় এগিয়ে আসেন বগুড়া বারের আইনজীবী এড. কামাল উদ্দিন ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহিনুজ্জামান শাহিন।

বিজ্ঞাপন

জানার পর মালামাল ক্রয়ের অর্থ দেন শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান এবং মমোকামতলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আপেল।

অবশেষে তাদের সহযোগীতায় মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) উদ্বোধনের মধ্য দিয়ে নতুন চা স্টল পেলেন এন্দা। স্টল পেয়ে হাসি ফুটেছে তার মুখে।

এন্দার চা স্টল উদ্বোধনে উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামান, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহিনুজ্জামান শাহিন, জাগো বগুড়ার সভাপতি সাংবাদিক আতিক রহমান, সাধারণ সম্পাদক ওয়াফিক শিপলু, অর্থ সম্পাদক মোঃ হাসিবুল হাসান আরিফ, মোকামতলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আপেল, গাংনগর হাট ইজারাদার রাকিবুল হাসান,সাংবাদিক কনক দেব, রুহুল সাগর,জাগো বগুড়ার সদস্য বায়েজিদ, উৎস ও নাইম, শিক্ষক শাহজাহান আলী, সিরাজুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button