Uncategorizedঅভিজাত এলাকার হোটেলবগুড়া

বগুড়ায় বার-বি-কিউ পিজ্জা হাট এর যাত্রা শুরু

বিজ্ঞাপন

বগুড়া জলেশ্বরীতলায় যাত্রা শুরু করলো বার-বি-কিউ পিজ্জা হাট। শনিবার দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বগুড়ার এই স্বনামধন্য রেস্টুরেন্টের নতুন এই শাখার উদ্বোধন করা হয়েছে।
উক্ত প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী আব্দুল বাসেদ এর সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে
রেস্টুরেন্টের উদ্বোধন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ।

বিজ্ঞাপন

উদ্বোধণকালে তিনি বলেন, সুদীর্ঘ সময় ধরে বার-বি-কিউ বগুড়াতে বিভিন্ন সরকারি-বেসরকারী দপ্তর তথা স্থানীয় সকলদের সুনামের সাথে মানসম্মত খাবার পরিবেশন করে যাচ্ছেন। অত্যন্ত সৌন্দর্যময় এবং আধুনিকত্বের ছোঁয়ায় উদ্বোধন হওয়া নতুন এই শাখার মাধ্যমেও সর্বদা সেরা খাবার এর মান অক্ষুন্ন থাকবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রেজাউল বারী ঈশা, সাধারণ সম্পাদক মো: এ্যাডোনিস বাবু তালুকদার, ম্যাক্স মোটেলের ব্যবস্থাপনা পরিচালক জিএম সাকলাইন বিটুল, জানার্লবিডি২৪.কম এর প্রকাশক পরিমল প্রসাদ রাজ, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ রশিদ, সদস্য জাহাঙ্গীর আলম হিমেল, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়, ছানাউল হক খান, প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারীর বাবা আলী আকবর, বার-বি-কিউ এর পরিচালক মেরাজুল ইসলাম মিলন প্রমুখ।

উল্লেখ্য, উক্ত প্রতিষ্ঠানটিতে রবিবার থেকে ভাল মান ও ভিন্ন স্বাদের পিজ্জা, ফাস্টফুড, কন্টিনেন্টাল, স্ন্যাক্স আইটেম ও বিভিন্ন ধরণের কোমল পানীয়সহ তরুণ প্রজন্ম থেকে শুরু করে সকল বয়সী মানুষের জন্যে বিভিন্ন আকর্ষণীয় অফার এর সাথে ক্রেতাদের খাবার পরিবেশন করা হবে মর্মে জানান প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী।

এ বিভাগের অন্য খবর

Back to top button