বিনোদন

২৬ ফেব্রুয়ারি বাংলাদেশে আসছে সিনেমা টম অ্যান্ড জেরি

তাদের খুনসুটি কে না মনে রেখেছে? বলছি বিশ্বের জনপ্রিয় দুই কার্টুন চরিত্র ‘টম অ্যান্ড জেরি’ যে কাউকে নির্দ্বিধায় নস্টালজিক করে দিতে পারে নিমেষেই। আর দিবেইনা বা কেন? ছোটবেলার এই অনুষঙ্গ ভুলে যাওয়া মোটেই সহজ নয়।

তারা শুধু ইঁদুর-বিড়াল নয়। তাদের একটা নাম-পরিচয়ও আছে। টম অ্যান্ড জেরি! এইবার আর বলার অপেক্ষা রাখেনা কি নিয়ে কথা শুরু করা হচ্ছে। এবার সুদূর বিলেত থেকে বাংলাদেশে আসছে টম অ্যান্ড জেরি!

বিশ্বের জনপ্রিয় দুই কার্টুন চরিত্র নিয়ে নির্মিত সিনেমা ‘টম এন্ড জেরি’ বাংলাদেশে আসছে ২৬ ফেব্রুয়ারি। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশ থেকেও দেখা যাবে সিনেমাটি। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

এই দুই কার্টুন চরিত্র মানুষের কাছে খুবই প্রিয়। তাদের সঙ্গে রাগী দারোয়ান কুকুর বুলডগসহ প্রতিটি চরিত্র দর্শকের কাছে আজো সমান প্রিয়।

দর্শকপ্রিয়তার কথা বিবেচনা করে ১৯৯২ সালে টম এন্ড জেরিকে নিয়ে নির্মিত হয়েছিল সিনেমা। আবারও নতুন করে বড় পর্দায় হাজির হচ্ছে সবার প্রিয় টম অ্যান্ড জেরি। এর আগে সিনেমাটির ট্রেলারও অন্তর্জালে প্রকাশ পেয়েছে।

ওয়ার্নার ব্রাদার্স যে টম অ্যান্ড জেরি সিনেমা নিয়ে আসছে তা শুধু অ্যানিমেশন নির্ভর নয়। এখানে টম আর জেরির অবয়ব এবং তাদের নানা কাণ্ডকারখানা ফুটিয়ে তুলতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তির অ্যানিমেশন। তবে, সিনেমার বাকি অংশ জুড়ে অভিনয় করবে মানুষই।

এই বিভাগের অন্য খবর

Back to top button