খেলাধুলা

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে আর দ্বিতীয়টিতে বাংলাদেশ জিতেছিল ৭ উইকেট হাতে রেখে। এবার হোয়াইটওয়াশের লক্ষ্যে তৃতীয় ওয়ানডেতে চট্টগ্রামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ।বিজ্ঞাপন

ক্যারিবিয়দের বিপক্ষে টাইগারদের টানা দুই সিরিজে জয়ের প্রথমটি এসেছিল ২০১৮ সালের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে। সেবার জেসন হোল্ডারদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে ২-১ এ জিতে দেশে ফিরেছিল মাশরাফি বিন মুর্ত্তজা ও তার দল। একই বছরের ডিসেম্বরে বাংলাদেশ সফরে এসেছিল কারিবিয়রা। কিন্তু মাশরাফিদের তোপে সেবারও একই পরিস্থিতি বরণ করে নিতে হয়েছিল অতিথিদের। আর সেবারও সিরিজের ফলাফল ওই একই (২-১)।

এবার ঢাকাতে টানা তৃতীয় সিরিজ জয় নিশ্চিত করে টাইগাররা। এবার অপেক্ষা কেবল ধবল ধোলাইয়ের।বিজ্ঞাপন

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ,  হাসান মাহমুদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ: জশুয়া ডা সিলভা, সুনীল অ্যাম্ব্রিস, জেসন মোহাম্মদ (অধিনায়ক), অ্যান্ড্রে ম্যাকার্থি, রেমন রেইফ্রি, রোভমান পাওয়েল, কাইল মায়ার্স, ঙ্ক্রুমাহ বোনার, অ্যাকেল হোসেন, অ্যালজারি জোসেপ এবং কিরন ওটলে (অভিষিক্ত)।

এই বিভাগের অন্য খবর

Back to top button