বগুড়া সদর উপজেলা

স্টুডেন্ড ব্লাড অর্গানাইজেশন’র ক্রিকেট টুর্নামেন্টে সারিয়াকান্দি চ্যাম্পিয়ন

বগুড়ার স্বেচ্ছায় রক্তদান সংগঠন স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন আয়োজিত দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সংগঠনটির সারিয়াকান্দি উপজেলা শাখা।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে আলতাফুন্নেছা খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি ও সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল নোমান সাব্বিরের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মোবাইল ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিম পোদ্দার, বিশিষ্ট ব্যবসায়ি শ্যামল দাস।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবু জাফরের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি খালিদ হাসান, মোস্তফা কামাল শ্রাবণ, সহ সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান বাধন, দপ্তর সম্পাদক তাহমিদুর রহমান তানিন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

দিনব্যাপি ক্রিকেট টুর্নামেন্টে ৮টি দল অংশ নেয়। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সারিয়াকান্দি উপজেলা শাখা ও রানার্স আপ হয়েছে সৈয়দ আহম্মেদ কলেজ শাখা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলে হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিরা।

সম্পর্কিত পোস্ট

Back to top button