সারাদেশ

আনু সভাপতি এবং জাহাঙ্গীর সম্পাদক, সিংড়ায় শিক্ষক সমিতির কমিটি গঠন

রাজু আহমেদ, নাটোর:
নাটোরের সিংড়ায় বাংলাদেশ শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কাউন্সিলে সিংড়া দমদমা পাইলট স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ারুল ইসলাম আনু সভাপতি এবং সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার সকালে সিংড়া দমদমা পাইলট স্কুল ও কলেজে এক সাধারন সভা, অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায়ী সংবর্ধনা ও নতুন কমিটি গঠন করা হয়।

এসময় সমিতির বাৎসরিক হিসাব পেশ করেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক জয়নগর তাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসিন আলী সরদার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মোঃ রমজান আলী আকন্দ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুর রহমান।

বক্তব্য রাখেন, আগপাড়া শেরকোল বন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ সোহেল রানা, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহুরুল ইসলাম, বড় সাঐল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএকে ফজলুল হক, আলহাজ্ব আঃ রহিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাহমিদা আহমেদ, সিংড়া দমদমা পাইলট স্কুল ও কলেজের সহঃ প্রধান শিক্ষক মোঃ আফছার আলী, জোড় মল্লিকা নিংগইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন- কালীগঞ্জ বনমালী ইন্সটিটিউশন এর প্রধান শিক্ষক মোঃ হান্নান শাহরিয়ার ও সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মানিক কুমার সাহা।

এই বিভাগের অন্য খবর

Back to top button