আইন ও অপরাধবগুড়া

বগুড়ায় নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযােগে ধর্ষক ও তরুণী সহযোগী গ্রেফতার

বগুড়ায় ২ কিশােরীকে ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার অভিযােগে ২ জনকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। এছাড়াও তাদের সহযােগিতার দায়ে এক তরুণীকেও গ্রেফতার করা হয়৷ ধর্ষণের শিকার কিশােরী (১৪) ও ধর্ষণ চেষ্টার অপর কিশােরী (১৩)। তারা শহরে একটি স্কুলে ৭ম ও ৫ম শ্রেণিতে পড়াশােনা করে।


 গ্রেফতারকৃতরা হলেন, শহরের উত্তর চেলােপাড়ার মােজাম্মেল হােসেনের পুত্র রাজু আহমেদ (২৭), গাবতলি উপজেলার নিশিন্দারা আকন্দপাড়ার আনিসার রহমানের পুত্র আতিকুর রহমার নয়ন (৩০) ও তাদের সহযােগীতাকারী হিসেবে অভিযুক্ত শহরের মালগ্রাম এলাকার গাফফার মণ্ডলের মেয়ে নিদু খাতুন নেহা (১৮)।


শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টায় সদর থানা পুলিশ শহরের দত্তবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক রাজু ও সহযােগীতাকারী নেহাকে গ্রেফতার করে। পরে রাত দেড়টায় গাবতলি উপজেলার পাঁচ মাইল এলাকা থেকে ধর্ষণ চেষ্টার দায়ে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করে পুলিশ।


বগুড়া সদর থানার এস আই সোহেল  রানা জানান,  গ্রেফতার ৩ জন নৃত্যশিল্পী হিসেবে পরিচতি। তাদের মধ্যে নেহা শহরের দত্তবাড়ি এলাকার বেনিকুন্ড রােডের মিনকো প্যালেসের ৪র্থ তলায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। নেহার বাবার বাড়ি মালগ্রাম এলাকায় হওয়ায় প্রতিবেশি ২ কিশােরীর সাথে তার সংখ্যতা গড়ে উঠে। মালগ্রামেই নেহার বাবার বাড়িতে কিশােরীর সাথে অভিযুক্ত ২ যুবকের পরিচয় হয়।পরিচয়ের এক পর্যায়ে তারা তাদের নৃত্যশিল্পী হওয়ার সুযােগ গড়ে দিবে বলে প্রলােভন দেয়৷


৭ তারিখ বৃহস্পতিবার ২ কিশােরীকে গ্রেফতার ২ তরুণ নেহার মাধ্যমে দত্তবাড়ীর ভাড়া বাসায় ডেকে নেয় নৃত্য বিষয়ে আলােচনার কথা বলে। ২ কিশােরী তাদের বাসায় বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়ে সেখানে যায়।


সেখানে তাদের আড্ডার এক পর্যায়ে রাজু ৭ম শ্রেণিতে পড়া ১৪ বছর বয়সী কিশােরীকে ধর্ষণ করে ও নয়ন ৫ম শ্রেণিতে পড়া ১৩ বছরের কিশােরীকে শারিরীক ভাবে নির্যাতন চালিয়ে ধর্ষণ চেষ্টা করে। পরের দিন ২ কিশােরী সেখান থেকে ছাড়া পেয়ে বাড়িতে গেলে তাদের অভিভাবকের জেরার মুখে সব কথা বলে দেয়।
এরপর ধর্ষিত ও ধর্ষণ চেষ্টার শিকার ২ কিশােরীর পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাত ১২ টায় মামলা দায়ের করা হয়। 

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ জানান, অভিযােগ পাওয়ার পরে খুব অল্প সময়ে আমরা অভিযুক্ত সব আসামিদের গ্রেফতার করেছি। ধর্ষণের শিকার কিশােরীকে ডাক্তারি পরীক্ষা করানাে হয়েছে। আসামিদের আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!