বিনোদন

মিরপুরের সড়কে পড়েছিল অভিনেত্রী আশার লাশ

সড়ক দুর্ঘটনায় টেলিভিশন অভিনেত্রী আশা চৌধুরী মারা গেছেন। সোমবার গভীর রাতে রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর তার লাশ সড়কেই পড়ে ছিল দীর্ঘক্ষণ। পরে লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নাট্যনির্মাতা রোমান রুনি বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করে জানান, দারুস সালাম এলাকায় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। এরপর এই অভিনেত্রীর মৃত্যু হয়।

নিহতের পরিবারের বরাতে দারুসসালাম থানার এসআই সোহান আহমেদ ডেইলি বাংলাদেশকে বলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা। লেখাপড়ার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসেও চাকরি করতেন।

তিনি আরো বলেন, লাশের সুরতহাল রিপোর্ট অনুযায়ী মনে হচ্ছে ওই তরুণী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। আশা চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত অভিনেত্রী ছিলেন। একক নাটকে নিয়মিত অভিনয় করতেন তিনি।

এছাড়া টেলিফিল্ম ও ধারাবাহিক নাটকেও তাকে অভিনয় করতে দেখা গেছে। সর্বশেষ তিনি রুমান রুনি পরিচালিত দ্য রিভেঞ্জ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন।

সম্পর্কিত পোস্ট

Bogura Live
Back to top button
error: Content is protected !!