সোনাতলা উপজেলা

বগুড়া সোনাতলায় মোটর সাইকেল চোর দলের সদস্য ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বগুড়া সোনাতলা থানায় মোটর সাইকেল চোর দলের সক্রিয় সদস্য ও ০৩ মাসের সিআর সাজা পরােয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়: ০৩ জানুয়ারী রাতে বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর দিক নিদের্শনায় এবং সােনাতলার থানার অফিসার ইনচার্জ জনাব মােঃ রেজাউল করিম রেজা এর নেতৃত্বে এসআই (নিঃ) মােঃ ইয়ামিন আলী, এএসআই (নিঃ) মােঃ শিহাব উদ্দীন, এএসআই (নিঃ) মােঃ আতিকুর রহমান, এএসআই (নিঃ) মােঃ এরশাদ আলী সঙ্গীয় ফোর্সসহকারে সােনাভলা খানাধীন শিংঙ্গাপুকুর দিঘীরপাড়া কারভাট এর উপর অভিযান পরিচালনা করিয়া অন্তঃ জেলা মােটর সাইকেল চোর দলের সক্রিয় সদস্যকে একটি চোরাই এ্যাপাচি ১৬০ সিসি নম্বর বিহীন মােটর সাইকেলসহ এবং সােনাতলা থানার অপর একটি অভিযান পরিচালনা করিয়া ০৩ মাসের সিআর সাজা পরােয়ানাভূক্ত আসামীকে  গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীরা হলেন : গাইবান্ধা জেলার সাঘাটা থানার টেপা পদুমশহরের বাবলু মিয়ার ছেলে মােঃ তাজুল ইসলাম ওরফে ভালু (৩৪) ও বগুড়া সোনাতলা থানার চরমগাছার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মােঃ রাব্বী মিয়া (৩২)।

 বগুড়া সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বগুড়া লাইভকে জানান, গ্রেফতারকৃত আসামী তাজুল এর নামে বিভিন্ন খানায় ০৯টি চুরি মামলা রয়েছে। সে সারিয়াকান্দি এলাকার লুৎফর ডাকাতের সহযােগী বলিয়া জানা যায়। যাহার মামলা নং-০১, তারিখ ০৩/০১/২০২১ ইং, ধারা-৪১৩/৩৪ পেনাল কোড ।  উপরােক্ত বিষয়ে সােনাতলা থানায় নিয়মিত মামলা রুজু করে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button