শিবগঞ্জ উপজেলা

শিবগঞ্জে মেয়র নির্বাচনে প্রতিপক্ষ স্বামী-স্ত্রী

৩য় ধাপে আগামী ৩০ জানুয়ারি বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে স্বামী ও স্ত্রীসহ ছয়জন মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া ৯টি সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও ৩টি সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন মনোনয়ন জমা দিয়েছেন।

উৎসব মুখর পরিবেশে আওয়ামী লীগ, বিএনপি, জাগপা ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের সমর্থকদের সঙ্গে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীরের কাছে মনোনয়নপত্র জমা দেন।

মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র তৌহিদুর রহমান মানিক, বিএনপি প্রার্থী সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুল মান্নান, জাগপা নেতা প্রকৌশলী সিরাজুল ইসলাম। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আছেন বিএনপি প্রার্থী মতিয়ার রহমান মতিনের স্ত্রী ফৌজিয়া খানম এবং শ্রমিক দলের নেতা সাবেক কাউন্সিলর আবদুল গোফফার।


শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার আনিসুর রহমান জানান, মেয়র পদে এক দম্পতিসহ আওয়ামী লীগ, বিএনপি, জাগপা ও স্বতন্ত্র ছয়জন মনোনয়ন দাখিল করেছেন। সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী হয়েছেন। ৩ জানুয়ারি মনোনয়ন বাছাই, ১১ জানুয়ারি প্রত্যাহার, ১২ জানুয়ারি প্রতিক বরাদ্দ করা হবে। ৩০ জানুয়ারি গোপন ব্যালটে ভোটগ্রহণ করা হবে। ভোট গ্রহণের প্রস্তুতি চলছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button