বিনোদন

নতুন পরিচয়ে জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস

দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। করোনার কারণে দীর্ঘ বিরতির পর তিনিও সবার মতো কাজে ফিরেছেন। সম্প্রতি শেষ করেছেন তার নতুন ছবি ‘প্রিয় কমলা’র শুটিং। তবে এবার নায়িকা তকমার বাইরে নতুন এক পরিচয়ে সিনেপ্রেমীদের সামনে হাজির হচ্ছেন অপু। নিজের ছেলের নামে প্রযোজনা প্রতিষ্ঠান খুললেন তিনি। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে সদস্যপদের জন্য আবেদন করেন তিনি।

আবেদনের প্রেক্ষিতে যাচাই-বাছাই শেষে গত ২৯ ডিসেম্বর অনুমোদন দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু।

শাকিব খান ও ববি হকের পর এবার সিনেমা প্রযোজনা তালিকায় নাম উঠল অপু বিশ্বাসের। ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ নামে নতুন যাত্রা শুরু করছেন তিনি। ক’দিন আগেই অপু জানিয়েছিলেন ভালো কাজ করা হচ্ছে না। হয়তো এবার ভালো কিছু কাজ উপহার দেওয়ার জন্যই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুললেন এই অভিনেত্রী।

আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হওয়া অপুর ক্যারিয়ারের মোড় ঘুরে যায় এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করে। শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তারা।

সম্পর্কিত পোস্ট

Back to top button