বিনোদন

বছরের সবচেয়ে বেশি ভিউ মেহজাবিন-অপূর্বর নাটকের

জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটি বিশেষ মাইলফলক অর্জন করেছে। কারণ নাটকের মধ্যে এটি বছরের সবচেয়ে বেশি ভিউ অর্জনের মাইলফলক স্পর্শ করেছে বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি। চলতি মাসে নাটকটি ইউটিউবে সাড়ে ১২ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। বুধবার (৩০ ডিসেম্বর) বিকাল ৪টা পর্যন্ত এর ভিউ দাঁড়িয়েছে ১ কোটি ২৭ লাখ ৯৭ হাজারের বেশি। 

সিএমভি প্রযোজিত এ বছরের অন্যান্য আলোচিত নাটকের মধ্যে রয়েছে—‘ভুল এই শহরের মধ্যবিত্তদেরও ছিল’, ‘চারুর বিয়ে’,  ‘চাপাবাজ’, ‘নির্বাসন’, ‘এক্সচেঞ্জ’, ‘প্রতিদিন’, ‘পার্টনার’, ‘সিগনেচার’, ‘উপহার’, ‘প্রাণপ্রিয়’, ‘নির্বাসন’, ‘রেহনুমা’ প্রভৃতি।

নাটকের পাশাপাশি গানেও প্রতিষ্ঠানটি নিজেদের মান ধরে রেখেছে এ বছর। প্রতিষ্ঠানটির প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, এ বছর তারা ৩৩টি নতুন গান প্রকাশ করেছেন। এরমধ্যে ৬টি গান নিয়ে নির্মিত হয়েছে ব্যয়বহুল মিউজিক ভিডিও। বছরের সবচেয়ে বেশি ভিউ অর্জনের মাইলফলকও স্পর্শ করেছে সিএমভির নাটক। নাটকের মতো গানেও এ বছর বেশ সফলতা রয়েছে প্রতিষ্ঠানটির।

জানা গেছে, বছরের অন্যতম হিট গান ইমরান-সিঁথি সরকারের ‘জানি পাবো না’ এবং সবচেয়ে হিট রিমেক গান সোহাগের ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ প্রকাশ করেছে সিএমভি। যথাক্রমে গান দুটি ইউটিউবে ১০ ও ২৩ মিলিয়ন ভিউয়ের ঘরে অবস্থান করছে। এছাড়াও চলতি বছর সিএমভি থেকে মুক্তি পেয়েছে তাহসান, কণা, ন্যানসি, তানজীব সারোয়ার, ঐশী, পূজা, মাহতিম সাকিব, কোনাল, শফিকুল ও তাহসিন আহমেদের গান।

সিএমভির কর্ণধার এসকে সাহেদ আলী বলেন—এই মহামারির মধ্যেও আমরা আপ্রাণ চেষ্টা করেছি দর্শক-শ্রোতাদের পাশে থাকতে। এরমধ্যে অনেক প্রতিবন্ধকতা এসেছে। করোনায় আক্রান্ত হয়েছেন আমাদের অনেক শিল্পী-কর্মী। আমি নিজেও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলাম। তবু মানুষের বিনোদনের মাধ্যম গান ও নাটক প্রকাশে পিছপা হইনি। সবই সম্ভব হয়েছে সংশ্লিষ্ট শিল্পী-কুশলীদের সহযোগিতার কারণে। আর দর্শক-শ্রোতাদের ভালোবাসাও পেয়েছি সেই মাপের। সবার ভালোবাসা নিয়ে নতুন বছরে আরো বড় বড় চমক নিয়ে হাজির হতে চাই। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

সম্পর্কিত পোস্ট

Back to top button