আদমদিঘী উপজেলাবগুড়া

বগুড়ায় আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

ত্রি-বার্ষিক সম্মেলনের ১৩দিন পর অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের নয়া কমিটি অনুমােদন দেয়া হয়েছে।

নতুন এই কমিটিতে সিরাজুল ইসলাম খান রাজুকে সভাপতি ও এ্যাড, কুদরত-ই-এলাহি কাজলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহ-সভাপতি করা হয়েছে আবু রেজা খান, জার্জিস আলম রতন, অজয় সরকার, নাজিমুল হুদা খন্দকার ও শ্যামল মােহন্ত বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা ও নিসরুল হামিদ ফুতু, সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান পিয়াল, সুমিনুল ইসলাম সুমন ও মােশারফ হােসেন। এছাড়া সম্মানীত সদস্য হিসাবে রাখা হয়েছে সাবেক এমপি কছিম উদ্দীন আহম্মেদ ও আশরাফুল ইসলাম মন্টুকে। গতকাল ২৫ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় বগুড়া জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিশেষ এক সভায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হােসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রােকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য সাহাবুদ্দীন ফরাজী, বগুড়া জেলা। আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু স্বাক্ষরিত একটি পত্রে এই কমিটি অনুমােদন দেন।

উল্লেখ্য : গত ১২ ডিসেম্বর আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে সভায় আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘােষনা করার পর রাত ৮টায় তা স্থগিত করা হয়। এর ১৩ দিন পর এই নয়া কমিটি অনুমােদিত হলাে।

এই বিভাগের অন্য খবর

Back to top button