বগুড়া

জনগণের সেবার মধ্য দিয়েই ক্ষমতায় টিকে থাকা যায়: বগুড়ায় এস এম কামাল

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হােসেন বলেছেন, দলে খারাপ লােকের স্থান নেই। যাদেরকে কেউ পছন্দ করে না, যারা দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী তারা আর নেতা হতে পারবে না। এখন ত্যাগী কর্মীদের নিয়ে দল পুনর্গঠন করা হবে।

শুক্রবার দুপুর ২টায় বগুড়ার বনানীতে পর্যটন মােটেলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামীলীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এস এম কামাল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে আর সেই নেতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের পথে এগিয়ে যাচ্ছে। জনগণের সেবার মধ্য দিয়েই ক্ষমতায় টিকে থাকা যায়। তাই তিনি সাংবাদিকদের গঠনমূলক সমালােচনা করার আহ্বান জানান।

তিনি আরও বলেন, আমরা স্থানীয় পর্যায় থেকে নেতৃত্ব দেয়ার জন্য ত্যাগী নেতা কর্মী খুঁজে বের করবাে। যারা প্রথম থেকে দলের সাথে লেগে ছিলেন তাদেরকেই নেতা বানাবাে। যারা অন্য দল থেকে আওয়ামী লীগে এসেছেন তাদের গ্রহণযােগ্যতা থাকলে তাদেরকেও সুযােগ দেয়া হবে।

পৌরসভা নির্বাচন প্রসঙ্গে এস এম কামাল বলেন, যারা নৌকার বিরুদ্ধে যেয়ে কাজ করবে এবং কোন নেতা যদি দলের সিদ্ধান্তের বাইরে যেয়ে ভাট করেন তাকে আর দলে দলে রাখা হবেনা। এজন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার অনুরােধ করেন।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রােকেয়া সুলতানা এবং সদস্য সাহাবুদ্দিন ফরাজী। এছাড়া বগুড়ায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button