বগুড়া সদর উপজেলা

বগুড়ার শাখারিয়া থেকে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ায় নিলা (১০) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টায় বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের নামাবাল এলাকা থেকে সদর থানা ও ফুলবাড়ি পুলিশ ফাঁড়ি লাশটি উদ্ধার করে।

নিহত নিলা সোনাতলা উপজেলার চরপাড়া প্রামের লিটন সরকারের মেয়ে। তবে সে তার বাবা-মায়ের সঙ্গে নামাবাল গ্রামে ভাড়া বাসায় থাকত।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটি আত্মহত্যা করেছে। তার দাদার বাড়ি সোনাতলায়। সে সমবয়সীদের সঙ্গে পিকনিক করতে চাইলে তার মা ইচ্ছার বিরুদ্ধে তাকে শনিবার শাখারিয়াতে নিয়ে আসে। এ নিয়ে বাবা-মার সঙ্গে তার অভিমান চলছিল।

বাবা-মা দুজনই বাহিরে কাজ করার জন্য বাড়িতে সে একা থাকত। পুলিশের ধারণা আনুমানিক বিকাল ৩টা থেকে ৫টার যেকোনো এক সময় সে গলায় ওড়না পেঁচিয়ে জানালার গ্রিলের সঙ্গে ফাঁস দেয়।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) শফিকুল ইসলাম শফিক জানান, সংবাদ পেয়ে আমরা শিশুটির লাশ উদ্ধার করেছি। বর্তমানে লাশটি শজিমেক হাসপাতাল মর্গে রাখা আছে। ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button