বগুড়াবগুড়া সদর উপজেলা

বগুড়ায় সুজুকির সার্ভিসিং সেন্টারের উদ্বোধন

সোমবার বিকেলে বগুড়ায় সুজুকির সার্ভিসিং সেন্টার উদ্বোধন করা হয়েছে। শহরের গোহাইল রোডে সুজুকি’র বগুড়ার পরিবেশক বাইক কর্ণারের নিজস্ব সার্ভিসিং সেন্টারের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ এগ্রিকালচারাল মার্চেন্ট অ্যাসোসিয়েশন (বাম্মা) বগুড়ার সভাপতি আলহাজ শেখ।

প্রধান অতিথি সার্ভিসিং সেন্টারের উদ্বোধনকালে বলেন, সুজুকি’র বাইকারদের জন্য এটি অব্যশই একটি সুখবর। গাড়ি কিনে মানুষ চিন্তা থাকে কিভাবে তার মেইনটেনেন্স করা হবে কোথায়। যেহেতু বগুড়ায় বাইক কর্ণার তাদের নিজস্ব সার্ভিসিং সেন্টারের উদ্বোধন করেছে, তাই এখানে যাতে সকল সুজুকি বাইকাররা তাদের প্রয়োজনীয় বাইকটির সঠিক মেইনটেনেন্স করতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে এবং সুলভে যাতে করতে সেটিও নজরে রাখার আহ্বান জানান।

বাইক কর্ণার বগুড়ার ব্যবস্থাপনা পরিচালক নাহিদ হাসানের পরিচালনায় সার্ভিসিং সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুজুকি বাংলাদেশ এর হেড অব সার্ভিস শেখ মোহাম্মাদ নোমান, রিজিওনাল সেলস ম্যানেজার রাব্বির আহমেদ সোহাগ, ডেপুটি ম্যানেজার (ম্যার্কেটিং) রেজভি করিম, রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ, বিশিষ্ঠ ব্যবসায়ি আলহাজ্ব আব্দুল কাদের, বাইক কর্ণার বগুড়ার পরিচালক নজরুল ইসলাম সহ সুজুকি’র কর্মকর্তা কর্মচারী, বাইক কর্ণারের কর্মকর্তা কর্মচারিবৃন্দ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাইক কর্ণারের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ হাসান জানান, বগুড়ায় এতদিন কোন অথোরাইজড সুজুকি’র কোন সার্ভিসিং সেন্টার ছিল না। সার্ভিসিং সেন্টার না থাকায় সুজুকি’র বাইকার অরিজিনাল সুজুকি’র সেবা থেকে বঞ্চিত ছিল। এখন সুজুকি প্রেমিরা তাদের বাইক সুজুকি’র শোরুমে নিয়ে এসে তাদের চাহিদা মত সেবা স্বল্পমূল্যে গ্রহন করতে পারবে বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

Back to top button