বগুড়াবগুড়া সদর উপজেলা

বগুড়ায় ডিবির অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ওসি,ডিবি, বগুড়া জনাব মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদক বিরোধী অভিযানে ১০০ পিচ ইয়াবা এবং ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম ইং ১৯/১২/২০২০ তারিখ বেলা ১৫.৪৫ ঘটিকার সময় বগুড়া জেলার পুরান বগুড়া মৌজাস্থ আযিযুল হক কলেজের কমার্স ভবনের পশ্চিম মেইন গেট সংলগ্ন ওয়াপদা হইতে শেরে বাংলা হলগামী হিয়ারিং রাস্তার উপর হইতেহ ১০০(একশত) পিচ ইয়াবাসহ আসামী ১.মোঃ স্বপন প্রামাণিক(২৪), পিতা-মোঃ রমজান প্রামাণিক, সাং-পুরান বগুড়া দক্ষিণ পাড়া, থানা ও জেলা-বগুড়াকে গ্রেফতার করে।

ডিবি বগুড়া অপর একটি টিম ইং-১৮/১২/২০২০ তারিখ বগুড়া সদর থানাধীন চকসূত্রাপুর জহুরুল পাড়া হইতে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাটারি চালিত অটো ভ্যানে ৪০(চল্লিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ডিবি বগুড়ার তৃতীয় একটি টিম ইং ১৯/১২/২০২০ তারিখ বেলা-১৪.১০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন জলেশ্বরীতলা খাজাপাড়া মহল্লাস্থ জেলা পরিষদ গেট সংলগ্ন ভিআইপি সেলুনের সামনে পাকা রাস্তার উপর হইতে ১০(দশ) বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ আলো (৪৩), পিতা মৃত শরিফুল ইসলাম, সাং বাদুরতলা তিব্বতের মোড়, থানা ও জেলা বগুড়াকে গ্রেফতার করে।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান : গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button