বিনোদন

হারিয়ে যাননি অভিনেত্রী সারিকা

শোবিজের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। ২০০৬ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। অভিনয় জগতে তিনি পা রাখেন ২০১০ সালে। তারপর একাধিক বিজ্ঞাপন এবং নাটকে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

২০১৩ সালে হঠাৎ অভিনয় থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন সারিকা। তারপর আর ক্যামেরার সামনে দেখা যায়নি তাকে। ২০১৪ সালে ১২ আগস্ট বিয়ের পাট চুকিয়ে ফেলেন সারিকা। সাত বছরের বন্ধু মাহিম করিমকে বিয়ে করেন তিনি। মাহিম পুরান ঢাকার বাসিন্দা, পেশায় ব্যবসায়ী। ২০১৫ সালের মে মাসে কন্যা সন্তান জন্ম দেন সারিকা। নিজেদের বনিবনা না হওয়ায় পরের বছর ডিসেম্বর বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

বিচ্ছেদের পর লাইট-ক্যামেরার দুনিয়ায় ফিরেছিলেন সারিকা। খুব অল্প কাজ করেছেন সে সময়। তারপর আবার বিরতি। এবার বিরতি ভেঙে আবারও কাজে ফিরেছেন তিনি। প্রথমবারে মতো অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা গেছে তাকে। বাংলাভিশনের সেলিব্রেটি শো ‘আমার আমি’ উপস্থাপনা করছেন তিনি।

নতুন করে আবার কাজে ফেরা প্রসঙ্গে সারিকা বলেন, সময় মানুষকে বদলে দেয়। আমিও কাজের ধরণ বদলেছি। বিরতি নিয়েছিলাম, তার মানে আমি অভিনয় অঙ্গন থেকে হারিয়ে গেছি কিংবা খুঁজে পাওয়া যাচ্ছে না, বিষয়টি এমন নয়। বিরতি ভাঙার পর অভিনয়ের মাঝেই আছি। তবে তা আগের তুলনায় একটু কম।

অভিনয়ের বাইরে সারিকার আলাদা জীবন রয়েছে। পরিবার-পরিজন রয়েছে। তাদের রেখে কাজে ডুবে থাকতে পারেন না এ অভিনেত্রী, এমনটাও জানিয়েছেন তিনি। সারিকা আরও জানান, গত দুই মাসে অনেকগুলো কাজ করেছেন তিনি। মেয়ে বড় হচ্ছে, তাই আবারও কাজে মন দিতে পারছেন এ অভিনেত্রী।

সারিকা সম্প্রতি অভিনয় করেছেন, ‘যমজ ১৪’, ‘থার্ড ক্লাস’, ‘গেম অব লাইফ’, ‘চেনা মুখ অচেনা ঠিকানা’, ‘নোয়াই’ ইত্যাদিসহ বেশ কিছু নাটকে। ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী প্রস্তাব পেয়েছেন বড়পর্দারও। কিন্তু গল্প পছন্দ না হওয়ায় সেগুলোতে সম্মতি দেননি। গল্প এবং চরিত্র পছন্দ হলে সিনেমায় অভিনয় করতে আগ্রহী সারিকা।

সম্পর্কিত পোস্ট

Back to top button