সারিয়াকান্দি উপজেলা

রাতারাতি বদলে গেল বগুড়া সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে আ’লীগ মেয়র প্রার্থী

দ্বিতীয় ধাপে পৌরসভার নির্বাচনে বদলে গেছে বগুড়ার সারিয়াকান্দি পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী।

আজ শনিবার (১৯ ডিসেম্বর) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নের কপিতে দেখা যায় মতিউর রহমান মতির নাম।

অপরদিকে গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বগুড়ার তিন পৌরসভার দলীয় মেয়র প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

এতে সারিয়াকান্দি পৌর নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র আলমগীর শাহী সুমন নাম দেখা যায়।

আজ দলীয় মনোনয়ন পাওয়া মতিউর রহমান মতি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এদিকে শুক্রবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিসহ আলমগীর শাহী সুমনকে বিভিন্ন মহলের মানুষজন অভিনন্দন জানান। আবার আজ বেলা ১০টার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে মতিউর রহমান মতিকে অভিনন্দন দেয়া শুরু হয়। এতে করে বিভ্রান্তির জন্ম হয়।

শনিবার দুপুরে রাতারাতি আওয়ামীলীগ প্রার্থী বদলে যাওয়ার বিষয়ে সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বগুড়া-১ আসনের সাংসদ সাহাদারা মান্নান জানান, তৃণমূলের নেতাকর্মীর মতামতের মূল্যায়ন করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

দলীয় মনোনয়ন বদল হওয়ার বিষয় নিয়ে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু জানান, গতকাল মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আলমগীর শাহী সুমনের নাম আসলেও আজ সকালে তা মতিউর রহমান মতিকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিবেন সেটাই চূড়ান্ত।

সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি জানান, তিনি দীর্ঘদিন ধরে রাজনীতি করে আসছেন। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের নেতাকর্মীদের মত অনুযায়ী তার যোগ্য মূল্যায়ন করেছেন। সারিয়াকান্দি পৌরসভার নৌকার মাঝি হিসাবে তাকে মনোনয়ন দেওয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দিনে সারিয়াকান্দি পৌরসভার জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন বলে আশা ব্যক্ত করেন।

মনোনয়নে রাতে নাম সকালে আবার নাম না থাকার বিষয়ে বর্তমান মেয়র আলমগীর শাহী সুমনের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

সম্পর্কিত পোস্ট

Back to top button