বিনোদন

করোনার মাঝেও বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

বিজয় দিবসে রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ছিল চোখে পড়ার মতো। দর্শনার্থীদের মধ্যে করোনাভাইরাসের ভীতি নেই বললেই চলে। বিনোদন কেন্দ্রগুলোতে ঘেঁষাঘেষি করে চলাচল করছেন মানুষ। মহান বিজয় দিবসের শেষ বিকেলে অজস্র মানুষের ঢল নেমেছিল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ও ধানমন্ডি রবীন্দ্র সরোবরে।

সোহরাওয়ার্দী উদ্যান ও রবীন্দ্র সরোবরে পরিবারকে সঙ্গে নিয়ে ঘুরতে এসেছেন অনেকে। তবে অপেক্ষাকৃত তরুণরা বের হয়ে আসছিলেন প্রবেশপথের প্রাচীর টপকে। এদিন দুপুরের পর থেকে সোহরাওয়ার্দী উদ্যানে মানুষের ভিড় বাড়তে থাকে। শেষ বিকেলে উদ্যান পরিণত হয় জনস্রোত।

সম্প্রতি দেশে করোনাভাইরাস সংক্রমণ ও মৃত্যুহার বেড়ে যাওয়ায় মহান বিজয় দিবসে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে উদযাপনের আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনেকেই ভেবেছিলেন করোনাভীতির কারণে এবারের বিজয় দিবসে রাজধানীবাসী ঘর থেকে বের হবেন না। কিন্তু বাস্তবে ঘটেছে উল্টো ঘটনা।

বিভিন্ন বয়সের অসংখ্য নারী-পুরুষ ধানমন্ডি লেক ও সরোবরের আশেপাশে ঘুরে বেড়াচ্ছেন। কেউ মোবাইল ফোনে ছবি তুলছেন কেউবা আবার গাইছেন গলা ছেড়ে। নৌকা ভাড়া করে অনেককে দেখা গেছে লেকের পানিতে ঘুরে বেড়াতে। আশপাশের খাবারের দোকানগুলোতে বসে পরিবার-পরিজন নিয়ে খাবার খাচ্ছিলেন। প্রচণ্ড ভীড়ের মধ্যে অনেকেই ভুলি গিয়েছিলেন স্বাস্থ্যবিধির কথা। বহু লোককে দেখা গেছে মাস্ক ছাড়াই ঘুরে বেড়াতে।

সম্পর্কিত পোস্ট

Back to top button